শুক্রবার শুরু শেখ রাসেল সাঁতার প্রতিযোগিতা

0

বাংলাদেশ সুইমিং ফেডারেশনের ব্যবস্থাপনায় শেখ রাসেল ক্লাব কাপ বয়সভিত্তিক সাঁতার প্রতিযোগিতা শুরু হবে আগামীকাল শুক্রবার। সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের পৃষ্ঠপোষকতায় নবনির্মিত সুইমিংপুলে এ প্রতিযোগিতা চলবে ১১ ও ১২ অক্টোবর।

প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য বয়সসীমা নির্ধারণ করা হয়েছে ১২ থেকে ১৭ বছর। এতে তিনটি গ্রুপে ৪৪টি ইভেন্টে অংশ নেবে ৪৫টি ক্লাবের ১৬২ জন বালক ও ৬৫ জন বালিকা প্রতিযোগী।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সংবাদ সম্মেলন এসব তথ্য জানায় সিজেকেএস।

এতে আরো বলা হয়, শুক্রবার (১১ অক্টোবর) সকাল ১০টায় প্রতিযোগিতার উদ্বোধন করবেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। বিশেষ অতিথি থাকবেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন মো. আলমগীর ও সিজেকেএস সাঁতার কমিটির চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল।

পরদিন শনিবার (১২ অক্টোবর) বিকেল চারটায় সমাপনী অনুষ্ঠানেও প্রধান অতিথি থাকবেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। বিশেষ অতিথি থাকবেন চট্টগ্রাম নৌঅঞ্চলের কমান্ডার রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ আবু আশরাফ, কমডোর মাহামুদুল মালেক ও জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন।

এতে সভাপতিত্ব করবেন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সহসভাপতি তরফদার মো. রুহুল আমিন। প্রতিযোগিতায় বিজয়ীদের স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জ পদক এবং দলগত চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ট্রফি প্রদান করা হবে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাধারণ সম্পাদক এম বি সাইফ।

চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহসভাপতি ও প্রতিযোগিতার মিডিয়া উপ-কমিটির চেয়ারম্যান আলী আব্বাসের উপস্থাপনায় এতে উপস্থিত ছিলেন চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামশুদ্দোহা, সিজেকেএস নির্বাহী সদস্য ও সাঁতার কমিটির চেয়ারম্যান একেএম এহছানুল হায়দার চৌধুরী বাবুল, সিজেকেএস সহসভাপতি মো. হাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, কোষাধ্যক্ষ শাহাবুদ্দীন মো. জাহাঙ্গীর, সিজেকেএস সাঁতার কমিটির সম্পাদক মাহাবুবুর রহমান মাহবুব, বাংলাদেশ সুইমিং ফেডারেশনের যুগ্ম সম্পাদক মো. সেলিম মিয়া, আবদুল হামিদ, কোষাধ্যক্ষ রেজাউল হোসেন বাদশা, সমন্বয়কারী ও নির্বাহী সদস্য আছলাম মোরশেদ, সিজেকেএস কাউন্সিলর ও লোকাল অর্গানাইজিং কমিটির আহ্বায়ক শাহ জাহান ও জাতীয় সাঁতারু মাহবুবুর রহমান সাগরসহ অন্যান্যরা।

জয়নিউজ/পার্থ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...