ইভটিজিংয়ের প্রতিবাদ করায় যুবককে মারধর

0

পটিয়ায় দুর্গাপূজার মণ্ডপে কিশোরীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করার জের ধরে টিপু দস্তিদার নামে এক যুবককে পিটিয়ে জখম করেছে ইভটিজাররা।

জানা যায়, দুর্গাপূজার বিজয়া দশমীর দিন হাইঁদগাও মুক্তলতা পাঠাগার ক্লাবের পূজা মণ্ডপে  স্থানীয় কয়েকজন যুবক এক কিশোরীকে ইভটিজিং করে। এনিয়ে ক্লাবের সাধারণ সম্পাদক টিপু দস্তিদারের সঙ্গে কাথা কাটাকাটির এক পর্যায়ে ইভটিজারদেরকে মণ্ডপ থেকে বের করে দেওয়া হয়।

এর জের ধরে বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে টিপু দস্তিদার মোটর সাইকেলে বাড়ি যাওয়ার পথে ত্রিপুরা দিঘীরহাট এলাকায় বাবু ও ফারুকসহ বেশ কয়েকজন যুবক তার পথরোধ করে। কিছু বুঝে উঠার আগেই এলোপাতাড়ি কিল ঘুষি ও লাঠি দিয়ে মারতে থাকে এবং মোটরসাইকেলটি ভাংচুর করে।  পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

এ ঘটনায় টিপু দস্তিদার পটিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে ৫নং ওয়ার্ডের  হাসেম আলীর ছেলে বাবু,  ১নং ওয়ার্ডের শাহ আলমের ছেলে মো. ফারুকসহ আরো ৪-৫ জনকে অজ্ঞাতনামার বিরুদ্ধে মারধরের অভিযোগ আনা হয়েছে।

এব্যাপারে পটিয়া থানার উপ-পরিদর্শক রোকন উদ্দিন জানান, পূজা মন্ডপে ইভটিজিং করাকে কেন্দ্র করে স্থানীয় যুবকদের সঙ্গে এ ঘটনাটি ঘটেছে। অভিযুক্তদের বাড়িতে বাড়িতে না পাওয়ায় বৃহস্পতিবার রাতের মধ্যে তাদের থানায় হাজির হওয়ার জন্য পরিবারকে বলেছিলাম। তবে শুক্রবার (১১ অক্টোবর) দুপুরেও অভিযুক্তরা কেউ থানায় আসেনি। এখন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জয়নিউজ/কাউছার/পিডি

 

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...