স্বপ্ন মি‌ছিল’র নবম বর্ষপূর্তি উদযাপিত

0

সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কেক কেটে ও উপহারসামগ্রী বিতরণের মধ্য দিয়ে পালিত হয়েছে স্বপ্ন মি‌ছিল’র ৯ম বর্ষপূ‌র্তির অনুষ্ঠান।

শুক্রবার (১১ অক্টোবর) বিকালে নগরের প্রেস ক্লাবের আবদুল খালেক মিলনায়তনে সামা‌জিক ও স্বেচ্ছা‌সেবী এই সংগঠনের বর্ষপূর্তি উৎসব পালন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য ও সভাপতি অভিজিত বড়ুয়া রৌদ্র, প্রতিষ্ঠাতা সদস্য ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন জনি, সদস্য আরাফাত, তাজিন, বিপলু, আশিক, মাসুম, রিমন, আতিক, তৃষা, অনয়, রানা, ফারুক, সাব্বির, খোরশেদ, রোহান, জেসি, সাকিব, আকাশ, নাছরিন, ইসমাইল, মাসুদ, আলি, রুবেল, সামিরা, সাগর, লিটন, সাইকাসহ অন্যান্য সদস্য ও অতিথিরা।

সভাপতি অভিজিত বড়ুয়া রৌদ্র বলেন, শুধুমাত্র রেইনকোট বিতরণ নয় ১০ অক্টোবর ২০১০ সালে যাত্রা শুরুর পর থেকে স্বপ্ন মিছিল বিনামূল্যে শিক্ষাসামগ্রী বিতরণ, সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে ফল উৎসব, বন্যা দূর্গত এলাকায় ত্রাণ বিতরণ, ইফতার ও ঈদবস্ত্র বিতরণ, সুবিধাবঞ্চিতদের সঙ্গে নিয়ে বর্ষপূর্তি উদযাপন, বিনামূল্যে রক্তের নির্ণয়, শীতবস্ত্র বিতরণ, সর্বোপরি বিভিন্ন সেবামূলক, সামাজিক ও জনসচেতনতামূলক কার্যক্রম প্রজেক্ট  আকারে পরিচালনা করে আসছে।

জয়নিউজ/পার্থ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...