ক্যাসিনো কাণ্ড: সম্রাট ফিরলেন কারাগারে

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে হাসপাতাল থেকে কারাগারে নেওয়া হয়েছে।

- Advertisement -

শনিবার (১২ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট থেকে কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগারে নেওয়া হয়।

- Advertisement -google news follower

জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক ডা. মহসিন আহমেদ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সম্রাটের জন্য গঠিত সদস্যের মেডিকেল বোর্ডের সবাই আজ সকালে তাকে দেখেছেন। তার শারীরিক অবস্থা স্থিতিশীল। বোর্ডের সদস্যরা মনে করেন, তার হাসপাতালে থাকার প্রয়োজন নেই। তাই সকাল সাড়ে ৯টায় তাকে ছাড়পত্র দেয়া হয়।

কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার মো. জাহিদ জানান, চিকিৎসকের ছাড়পত্র অনুযায়ী তাকে কারাগারে নেওয়ার ব্যবস্থা হয়েছে।

- Advertisement -islamibank

এর আগে গত মঙ্গলবার সকালে বুকে ব্যথা অনুভব করায় সম্রাটকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে স্থানান্তর করা হয়। সেখানে থাকে প্রথমে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হয়।

প্রসঙ্গত, গত অক্টোবর কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে সম্রাট ও তার সহযোগী আরমানকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে তাদের যুবলীগ থেকে বহিষ্কার করা হয়।

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM