চন্দ্রঘোনা আ’লীগ: সভাপতি ইলিয়াছ, সম্পাদক কামরুল

0

কাপ্তাইয়ের চন্দ্রঘোনা ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুক্রবার (১১ অক্টোবর) বারঘোনা কেপিএম উচ্চ বিদ্যালয় হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি জেলা আ’লীগ সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান চিংকিউ রোয়াজা। কাপ্তাই উপজেলা আ’লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অংসুইছাইন চৌধুরী সম্মেলনের উদ্বোধন করেন।

এছাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি মো. ইলিয়াছ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল ইসলামের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জেলা কৃষকলীগ সভাপতি জাহিদ আকতার, জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক আবদুল মতিন, শ্রম সম্পাদক মো. হানিফ, রঙামাটি জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী থোয়াইচিং মং মারমা, সহ-সভাপতি ও চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী।, জেলা আ’লীগের সদস্য লুৎফর রহমান, জেলা আ’লীগ সদস্য ও কেপিএম সিবিএ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এআর লিমন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তানভীর আহমেদ, উপজেলা কৃষকলীগ সভাপতি সামশুদ্দীন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান,  ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আজিজুল হক মন্ত্রী প্রমুখ।

সম্মেলনে  কাউন্সিলদের ভোটে পুনরায় মো. ইলিয়াছ মিয়া সভাপতি ও কামরুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

জয়নিউজ/লাভলু/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...