শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের ড্র অনুষ্ঠিত

চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে ১৯ অক্টোবর থেকে শুরু হতে যাচ্ছে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ টুর্নামেন্টের ড্র।

- Advertisement -

শুক্রবার (১১ অক্টোবর) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে টুর্নামেন্টের ড্র পর্ব অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

টুর্নামেন্টের তৃতীয় আসরে এবার পাঁচ দেশের আটটি ক্লাব অংশ নিচ্ছে। কঠিন গ্রুপেই পড়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন ও রানার্স আপ ঢাকা আবাহনী। তুলনামূলক সহজ গ্রুপ পেয়েছে আয়োজক চট্টগ্রাম আবাহনী।

টুর্নামেন্টের মোট আটটি ক্লাবের মাঝে বিদেশি ক্লাবগুলো হলো ভারতের মোহনবাগান এসি ও চেন্নাই সিটি এফসি। মালয়েশিয়ার টেরেঙ্গানু এফসি, মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাব ও লাওসের ইয়াং এলিফ্যান্টস এফসি। এছাড়া বাংলাদেশের বসুন্ধরা কিংস, আবাহনী লি: ঢাকা ও আয়োজক চট্টগ্রাম আবাহনীকে নিয়ে পুর্ণ হয়েছে আট ক্লাবের লাইন আপ।

- Advertisement -islamibank

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, সিটি মেয়র আ জ ম নাসির উদ্দিন, চট্টগ্রাম আবাহনী ক্লাবের মহাসচিব হুইপ শামসুল হক চৌধুরী,  ক্লাবের চেয়ারম্যান এম এ লতিফ, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ও বাফুফের সাবেক সাধারণ সম্পাদক হারুন উর রশিদ, টুর্নামেন্টের প্রধান সমন্বয়ক ও ক্লাবের সহ-সভাপতি তরফদার রুহুল আমিন, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দীন, বর্তমান সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ, ফিফার কার্যনির্বাহী কমিটির সদস্য মাহফুজা আক্তার কিরণসহ অংশগ্রহণকারী ক্লাবগুলোর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/হিমেল/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM