শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের ড্র অনুষ্ঠিত

0

চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে ১৯ অক্টোবর থেকে শুরু হতে যাচ্ছে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ টুর্নামেন্টের ড্র।

শুক্রবার (১১ অক্টোবর) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে টুর্নামেন্টের ড্র পর্ব অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্টের তৃতীয় আসরে এবার পাঁচ দেশের আটটি ক্লাব অংশ নিচ্ছে। কঠিন গ্রুপেই পড়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন ও রানার্স আপ ঢাকা আবাহনী। তুলনামূলক সহজ গ্রুপ পেয়েছে আয়োজক চট্টগ্রাম আবাহনী।

টুর্নামেন্টের মোট আটটি ক্লাবের মাঝে বিদেশি ক্লাবগুলো হলো ভারতের মোহনবাগান এসি ও চেন্নাই সিটি এফসি। মালয়েশিয়ার টেরেঙ্গানু এফসি, মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাব ও লাওসের ইয়াং এলিফ্যান্টস এফসি। এছাড়া বাংলাদেশের বসুন্ধরা কিংস, আবাহনী লি: ঢাকা ও আয়োজক চট্টগ্রাম আবাহনীকে নিয়ে পুর্ণ হয়েছে আট ক্লাবের লাইন আপ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, সিটি মেয়র আ জ ম নাসির উদ্দিন, চট্টগ্রাম আবাহনী ক্লাবের মহাসচিব হুইপ শামসুল হক চৌধুরী,  ক্লাবের চেয়ারম্যান এম এ লতিফ, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ও বাফুফের সাবেক সাধারণ সম্পাদক হারুন উর রশিদ, টুর্নামেন্টের প্রধান সমন্বয়ক ও ক্লাবের সহ-সভাপতি তরফদার রুহুল আমিন, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দীন, বর্তমান সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ, ফিফার কার্যনির্বাহী কমিটির সদস্য মাহফুজা আক্তার কিরণসহ অংশগ্রহণকারী ক্লাবগুলোর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/হিমেল/পিডি

 

আরও পড়ুন
লোড হচ্ছে...