নরেন্দ্র মোদির বোতল কুড়ানোর ছবি ভাইরাল

ভারতের এক সমুদ্র সৈকতে বোতল কুড়ালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বোতল কুড়ানোর এমনই একটি ছবি দেশটির সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

- Advertisement -

ছবিতে দেখা গেছে, একাকি একাগ্রতা নিয়ে সমুদ্র সৈকতে পর্যটকদের ফেলে যাওয়া প্লাস্টিক বোতল কুড়াচ্ছেন নরেন্দ্র মোদি।

- Advertisement -google news follower

জানা গেছে, শনিবার (১২ অক্টোবর) সকালে দক্ষিণ ভারতের তামিলনাডু রাজ্যের চেন্নাইয়ের কোভালাম নামের এক সমুদ্র সৈকতে প্রাতঃভ্রমণে বের হন মোদি। সমুদ্রের বিশুদ্ধ বাতাস উপভোগ করতে গিয়ে তিনি সেখানে আবর্জনা দেখতে পান। ওই অবস্থাতেই বোতলসহ সৈকতের আবর্জনা পরিস্কার করা শুরু করেন তিনি।

বিষয়টি নিজেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করেছেন মোদি। মোদি তার টুইটার অ্যাকাউন্টে সেই ঘটনার একটি ভিডিও প্রকাশ করে লিখেছেন, ‘আজ সকালে মামাল্লাপুরামের একটি সৈকতে আবর্জনা পরিষ্কার করছিলাম। যার স্থায়িত্ব ছিল ৩০ মিনিট। আসুন আমরা আমাদের চারপাশ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখি, দেশের সুস্বাস্থ্য নিশ্চিত করি।’

- Advertisement -islamibank

চেন্নাইয়ের কোভালাম সৈকতে কেন ভারতের প্রধানমন্ত্রী অবস্থান করছেন সে বিষয়ে ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, দুই দিনের এক অনানুষ্ঠানিক সফরে ভারতে এসেছেন চীনের প্রেসিডেন্ট শি জিনপিং। তারা দুজনেই এখন দক্ষিণ ভারতের তামিলনাডু রাজ্যে অবস্থান করছেন।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM