ওবামা-ট্রাম্পের চেয়ে এগিয়ে মোদি

0

বিশ্বের জনপ্রিয় সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে নির্বাচিত নেতাদের মধ্যে শীর্ষে আছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এই তালিকায় তিনি পেছনে ফেলেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প, ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট জোকো উইদোদো এবং সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওমাবাকে।

ইনস্টাগ্রামে নরেন্দ্র মোদির ফলোয়ারের সংখ্যা তিন কোটি এবং ২ কোটি ৫৬ লাখ ফলোয়ার থাকা জোকো উইদোদো রয়েছেন দ্বিতীয় অবস্থানে। অপরদিকে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার রয়েছে ২ কোটি ৪৮ লাখ এবং বর্তমান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ফলোয়ার ১ কোটি ৪৯ লাখ।

ইনস্টাগ্রামে বিশ্বের সবচেয়ে বেশি ফলোয়ার থাকায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে স্বাগত জানিয়েছেন বিজেপির কার্যকরী সভাপতি জেপি নাড্ডা। প্রধানমন্ত্রী মোদির ফলোয়ার সংখ্যার স্ক্রিনশর্ট দিয়ে জেপি নাড্ডা এক টুইট বার্তায় লেখেন, ইনস্টাগ্রামে তিন কোটির বেশি ফলোয়ার প্রধানমন্ত্রী মোদির। প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা এবং বর্তমান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের থেকে এগিয়ে তিনি। এটাও তার জনপ্রিয়তা এবং যুব সমাজের সঙ্গে যোগাযোগের প্রমাণ।

সামাজিক মাধ্যমে প্রধানমন্ত্রী মোদির সক্রিয় থাকার বিষয়টি সবারই জানা। তিনি যেসব অনুষ্ঠানে যোগদান করেন বিভিন্ন সময়ে তার ছবি শেয়ার করেন। চলতি সপ্তাহে তামিলনাড়ুর মাল্লাপুরমে চীনা প্রেসিডেন্ট শি জিনপিং-এর সঙ্গে তার বৈঠকের ছবিও ইনস্টাগ্রামে খুবই জনপ্রিয় হয়েছে।

জয়নিউজ/পিডি

 

আরও পড়ুন
লোড হচ্ছে...