শ্যামলী পরিবহনে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার

পটিয়ার শান্তিরহাট এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার ৬৬০ পিস ইয়াবাসহ মো. মাসুম হোসেন (২১) নামে এক মাদকব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত শ্যামলী পরিবহনের একটি বাসও জব্দ করা হয়।

- Advertisement -

শ্যামলী পরিবহনে ইয়াবাসহ যুবক গ্রেপ্তারসোমবার (১৪ অক্টোবর)ভোরে তাকে গ্রেপ্তার করা হয়।

- Advertisement -google news follower

গ্রেপ্তার মাসুম কুমিল্লার বড়ুড়ার হেরফিটি গ্রামের মৃত গোলাম রাহানীর ছেলে।

র‌্যাব জানায়, এক মাদকব্যবসায়ী একটি যাত্রীবাহী বাসে করে বিপুল পরিমান ইয়াবা কক্সবাজার হতে ঢাকার দিকে নিয়ে যাচ্ছে বলে গোপন সংবাদে জানতে পারি। ওই তথ্যের ভিত্তিতে সোমবার ভোর ৪ টার সময় র‌্যাবের একটি দল পটিয়ার শান্তিহাট বাজারে গাড়ি তল্লাশি চালায়। এ সময় কক্সবাজার হতে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসে তল্লাশি চালানোর সময় এক ব্যক্তি বের হয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। পালানোর সময় মো. মাসুম হোসেন নামে একজজনকে আটক করা হয়।

- Advertisement -islamibank

শ্যামলী পরিবহনে ইয়াবাসহ যুবক গ্রেপ্তারমাসুমের তথ্যমতে বাসের ভিতরে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ১০ হাজার ৬৬০ পিস ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব আরও জানায়, বাসের হেলপারী করার আড়ালে কক্সবাজারের বিভিন্ন মাদকব্যবসায়ীদের সঙ্গে যোগসাজশে ইয়াবা সংগ্রহ করে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে বলে জানিয়েছে মাসুম।

পরে জব্দকৃত ইয়াবা ও গাড়িসহ মাসুমকে পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

জয়নিউজ/বিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM