আলীকদমে গাছে ঝুলে তরুণীর আত্মহত্যা

বান্দরবানের আলীকদমে আমির হোসেন সর্দার পাড়ায় গাছের ডালে ঝুলে মুবিনা আক্তার নয়ন (১৬) নামে এক তরুণী আত্মহত্যা করেছে। মুবিনা উপজেলার আমির হোসেন সর্দার পাড়ার এনাম উদ্দীনের মেয়ে।

- Advertisement -

রোববার ( ১৩ অক্টোবর) মধ্যরাতে তার নিজ বাড়ির আনুমানিক একশ গজ দূরে একটি আমলকি গাছের ডালে ওড়না পেঁচিয়ে ঝুলে থাকা মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -google news follower

আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী রকিব উদ্দিন জয়নিউজকে বলেন, আমরা মৃতদেহটি একটি আমলকি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেছি। তবে ঘটনার সুনির্দিষ্ট কোনো কারণ আমরা খুঁজে পাইনি। যার কারণে একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। ময়না তদন্ত শেষে তার মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

স্থানীয়রা জানান, মুবিনা আক্তার ইতোপূর্বে বেশ কয়েকবার রহিম উদ্দীন (৩৫) নামের এক ব্যক্তির সঙ্গে পালিয়ে যায়। ক’দিন পর আবার ফিরে আসে।

- Advertisement -islamibank

সর্বশেষ গত রোববার মুবিনার পিতা মবিনা এবং রহিম উদ্দীনকে আমিরাবাদ এলাকা থেকে বিবাহ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে নিয়ে আসে। পরে মুবিনার বাবা তার সঙ্গে রহিম উদ্দীনের বিয়ে দিতে অস্বীকৃতি জানালে এ ঘটনার সূত্রপাত বলে মনে করছেন স্থানীয়রা।

জয়নিউজ/হাসান/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM