পটিয়ায় ইয়াবাসহ আবদুল্লাহ আটক

0

পটিয়ার মুজাফফরাবাদ এলাকায় অভিযান চালিয়ে ৯০০ ইয়াবাসহ আবদুল্লাহ (৩৪) নামে এক যুবককে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

মঙ্গলবার ( ১৫ অক্টোবর) সকাল পৌনে দশটার দিকে তাকে আটক করা হয়। আবদুল্লাহ টেকনাফের হাবিরছড়া লেঙার বিল এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে।

জানা যায়, মঙ্গলবার সকাল পৌনে দশটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মোজাফফরাবাদ এলাকায় আগে হতে ওঁৎপেতে থাকা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ টিমের সদস্যরা তাকে আটক করে। এসময় তার পরণের লুঙ্গির সঙ্গে কোমরে মোড়ানো অবস্থায় ৯০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সহকারী উপ-পরিদর্শক একেএম আজাদ উদ্দিন জয়নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি একজন মাদকব্যবসায়ী কক্সবাজার হতে ইয়াবা নিয়ে চট্টগ্রামের দিকে আসছে। সে কৌশল পাল্টানোর জন্য চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মোজাফফরাবাদ এলাকায় নেমে অন্য গাড়িতে উঠার সময় তাকে আমরা চ্যালেঞ্জ করে তার পরনে লুঙ্গির সঙ্গে কোমরে মোড়ানো অবস্থায় ৯০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে আবদুল্লাহ জানান, ইয়াবাগুলো সে চট্টগ্রামে নিয়ে যাওয়ার উদ্দেশে কক্সবাজার হতে নিয়ে আসছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা করে পটিয়া থানা পুলিশের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

জয়নিউজ/কাউছার/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...