হাজেরা তজু কলেজে ট্রাফিক সচেতনতামূলক সভা

নগরের হাজেরা তজু বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে ট্রাফিক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের উদ্যোগে যানবাহন ও সড়ক ব্যবহার বিষয়ে সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে এ সভার আয়োজন করা হয়।

- Advertisement -

কলেজের অধ্যক্ষ দবির আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন ট্রাফিক উত্তর বিভাগের উপ পুলিশ কমিশনার হারুন হাযারী।  এছাড়াও উপস্থিত ছিলেন চান্দগাঁও জোনের ট্রাফিক ইন্সপেক্টর এম শওকত হোসেন ও কলেজের শিক্ষকরা।

- Advertisement -google news follower

উপ পুলিশ কমিশনার হারুন হাযারী বলেন, ছাত্র-ছাত্রীদের ফুটপাত ব্যবহার, সড়ক পারাপারের নিয়ম ও ট্রাফিক আইন সম্পর্কে বিস্তারিত জানতে হবে। সকল ছাত্র-ছাত্রী যদি তাদের প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ও অন্যান্য মানুষকে রাস্তা পারাপারের নিয়ম, ফুটপাত ব্যবহারে উদ্বুদ্ধ করা ও গাড়িতে উঠানামার বিষয়ে সচেতন করে তবে সড়ক দুর্ঘটনা ও বিশৃঙ্খলা অনেকাংশে নিয়ন্ত্রিত হবে। সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনা সম্ভব হবে।

সভায় চান্দগাঁও জোনের ট্রাফিক ইন্সপেক্টর বলেন, সড়ক ব্যবহারে ছাত্র-ছাত্রী ও যুব সমাজকে ভূমিকা রাখতে হবে। সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে ট্রাফিক পুলিশকে সাহায্য করা সকলের দায়িত্ব।

- Advertisement -islamibank

জয়নিউজ/এফও/জেডএইচ

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM