বান্দরবানে ‘বাংলাদেশি আইডল’ শিল্পী পঙ্কজের আত্মহত্যা

বান্দরবানের জনপ্রিয় কণ্ঠশিল্পী পঙ্কজ দেবনাথ (২৯) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। পঙ্কজ বেসরকারি টেলিভিশন চ্যানেল এসএ টিভির সংগীতবিষয়ক রিয়েলিটি শো বাংলাদেশি আইডলে সেরা ৮-এর মধ্যে ছিলেন।

- Advertisement -

মঙ্গলবার (১৫ অক্টোবর) রাত ১টার দিকে সদরের বালাঘাটা এলাকার নিজ বাসায় তিনি আত্মহত্যা করেন।

- Advertisement -google news follower

বান্দরবান জেলা ছাত্রলীগের সহসভাপতি ও পঙ্কজের বন্ধু আশীষ বড়ুয়া জানান, রাতেই পঙ্কজকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে মারমা সম্প্রদায়ের এক মেয়ের সঙ্গে পঙ্কজের প্রেমের সম্পর্ক ছিল। কিছুদিন ধরে প্রেমিকার সঙ্গে বনিবনা হচ্ছিল না তার।

- Advertisement -islamibank

পঙ্কজের বন্ধুরা জানান, আত্মহত্যার আগে পঙ্কজ তাদের কাছে ফেসবুকের মাধ্যমে বেশ কয়েকটি বার্তা পাঠান। ওই বার্তার ভিত্তিতে তার কয়েকজন বন্ধু দ্রুত তার বাসায় যান। বাসায় গিয়ে ছাদের বিমের সঙ্গে পঙ্কজের ঝুলন্ত মরদেহ দেখতে পান।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, রাতে পঙ্কজ আত্মহত্যা করেছেন। ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে।

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM