কাশ্মীরে নিরাপত্তা বাহিনীর গুলিতে ৩ সন্ত্রাসী নিহত

ভারতের কাশ্মীরে নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষের ঘটনায় তিন সন্ত্রাসী নিহত হয়েছে। জম্মু-কাশ্মীরের অনন্তনাগ জেলায় বুধবার (১৬ অক্টোবর) সকালে সন্ত্রাসীদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর এ গুলি বিনিময়ের ঘটনা ঘটে।

- Advertisement -

প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া জানায়, দু’পক্ষের গোলাগুলিতে এক সেনা আহত হয়েছেন। অনন্তনাগের পাজালপোরা জেলায় সন্ত্রাসীরা লুকিয়ে আছে এমন খবর পেয়ে সেখানে অভিযান চালায় নিরাপত্তা বাহিনী।

- Advertisement -google news follower

অভিযান শুরুর পর সন্ত্রাসীরাও নিরাপত্তা বাহিনীকে লক্ষ্য করে গুলি ছুড়তে শুরু করে। এতে তিন সন্ত্রাসী নিহত হয়েছে এবং এক সেনা আহত হয়েছেন।

মাত্র একদিন আগেই উপত্যকায় পোস্ট পেইড মোবাইল সেবা পুণরায় চালু করা হয়েছে। তারপরেই এই সংঘর্ষের ঘটনা ঘটল। তবে ইন্টারনেট সেবা এখনও বন্ধ রাখা হয়েছে।

- Advertisement -islamibank

গত ৫ আগস্ট সংবিধানের ৩৭০ অনুচ্ছেদ বাতিলের মাধ্যমে জম্মু-কাশ্মীরের ওপর থেকে বিশেষ মর্যাদা তুলে নেয়া হয়। তারপর থেকেই সেখানে কারফিউ জারি ছিল এবং মোবাইল, ল্যান্ড লাইন ও ইন্টারনেট সেবা বন্ধ করে দেয়া হয়।

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM