আবারো মামলায় সালমান

0

আবার মামলায় জড়িয়ে পড়লেন সালমান খান। এবারের অভিযোগ, হিন্দুদের ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনেছেন তিনি। সালমান প্রযোজিত ‘লাভরাত্রি’ ছবিটির ট্রেলার মুক্তি পাওয়ার পর সালমানসহ আরো সাতজনের বিরুদ্ধে মামলা করা হয় বিহারের আদালতে।

সালমান ও সালমানের ভগ্নিপতি অভিনেতা আয়ুশ শর্মা ও অভিনেত্রী ওয়ারিনা হুসেনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন আইনজীবী সুধীর কুমার ওঝা।

তিনি আদালতে বলেন, ছবিতে পবিত্র নবরাত্রি উৎসবের নামে মজা করা হয়েছে। ছবিটি হিন্দু ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনেছে।

সুধীর বলেন, ছবির প্রোমোতেই দেখা যায় প্রচুর অশ্লীল দৃশ্য রয়েছে এতে। ছবির নাম ‘লাভরাত্রি’ রাখার মাধ্যমে মা দুর্গাকে অসম্মান করা হয়েছে। নবরাত্রি উৎসবটি নয়দিন ধরে সনাতন ধর্মাবলম্বীরা উদযাপন করে থাকেন।
আদালতে অভিযোগ দায়েরের পর সালমান খানকে এ ব্যাপারে জিজ্ঞেস করা হলে তিনি বলেছিলেন, কিছু মানুষ, ছবির টাইটেল নিয়ে অকারণে প্রশ্ন তুলছেন। এটা সুন্দর টাইটেল। প্রেমের চেয়ে সুন্দর আর কিছু নেই, তাই এটাকে লাভরাত্রি বলা হয়েছে। এটা কোনো সংস্কৃতিকে ছোট করে না।

আগামী ৫ অক্টোবর ‘লাভরাত্রি’ মুক্তি পাবে । কিন্তু সমালোচনার তোড়ে ছবিটি ব্যবসা করতে পারবে কিনা তা নিয়ে সংশয়ে আছেন কলাকুশলীরা।

প্রসঙ্গত, ২০০২ সালে গাড়িচাপা দিয়ে হরিণ মারার অপরাধে মামলা করা হয় সালমানের বিরুদ্ধে। এরপর থেকে নানা অভিযোগে ছয়টিরও বেশি রাজ্যে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

জয়নিউজ/এডি

আরও পড়ুন
লোড হচ্ছে...