কেএসআরএমের আকাশে ফের ড্রোন!

0

সীতাকুণ্ডের বাড়বকুণ্ডে কেএসআরএমের কারখানা এলাকায় আবারো ড্রোন উড়ানোর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কেএসআরএমের পক্ষ থেকে সীতাকুণ্ড থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় কারখানার জাহাজ বিভাজন এলাকার দক্ষিণ দিক থেকে পশ্চিম দিকে ড্রোনটি শনাক্ত করেন কেএসআরএমের নিরাপত্তাকর্মীরা। পরে বিষয়টি তারা উর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করেন।

এদিকে এভাবে বেআইনিভাবে ড্রোন ব্যবহার করায় হুমকির মুখে রয়েছে শিপব্রেকিং সেক্টরের নিরাপত্তা। বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা প্রয়োজন বলে মনে করছেন এ শিল্পের সংশ্লিষ্টরা।

অপরদিকে ঘটনার ব্যাপারে জানতে চাইলে কেএসআরএম-এর হিউম্যান রিসোর্চ (এইচআর) অফিসার আসহাব উদ্দিন জয়নিউজকে বলেন, মঙ্গলবার সন্ধ্যায় কারখানার এডমিন ভবনের উপর দিয়ে ড্রোনটি উড়ে যায়। সন্দেহজনক হওয়ায় আমরা বিষয়টি উর্ধ্বতন কর্মকর্তাদের জানাই। তাদের নির্দেশে বুধবার (১৬ অক্টোবর) সীতাকুণ্ড থানায় এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

জানতে চাইলে সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলওয়ার হোসেন বলেন, কেএসআরএমের অফিসের উপর দিয়ে ড্রোন উড়ানোর ঘটনায় তাদের এইচআর কর্মকর্তা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। বিষয়টি আমরা তদন্ত করব।

উল্লেখ্য, গত ৭ সেপ্টেম্বর কেএসআরএম অফিসের উপর ড্রোন চালানো হয়েছিল। তখন এ ব্যাপারে সাধারণ ডায়েরি করা হয়েছিল।

জয়নিউজ/আরডি/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...