রেডিসনে ২ দিনের ওয়েডিং এক্সপো শুরু হচ্ছে শুক্রবার

0

নগরের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু চিটাগাং বে ভিউতে শুক্রবার (১৮ অক্টোবর)  শুরু হচ্ছে দুইদিন ব্যাপী ‘দ্যা গ্র্যান্ড ওয়েডিং এক্সপো- ২০১৯।

বুধবার (১৬ অক্টোবর) বিকেলে নগরের রেডিসন ব্লু বে ভিউ’র মোহনা হলে ‘মিট দ্যা প্রেস’ অনুষ্ঠানে ওয়েডিং এক্সপো’র এ তথ্য জানানো হয়।

ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান ভায়োলেট ইন কর্পোরেশনের ব্যবস্থাপনায় এই এক্সপোতে ওয়েডিং প্ল্যানের জন্য পরামর্শদাতা প্রতিষ্ঠান, বিভিন্ন ধরনের মেনু ও ভেনু বাছাইয়ের সুযোগ, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, ওয়েডিং মেকআপ, ফার্নিচার, হানিমুন, মেহেদী, শাড়ি, গহনা ও আসবাবপত্রসহ ৫৫টি প্রতিষ্ঠানে যাবতীয় আয়োজন থাকবে।

রেডিসন ব্লু বে ভিউ’র মহাব্যবস্থাপক রবিন এডওয়ার্ড জানান, একটি বিয়ে মানে নানান স্বপ্ন পূরনের গল্প। এই স্বপ্নের স্বার্থকতার পেছনে থাকে অনেক মানুষ ও প্রতিষ্ঠানের প্রচেষ্টা ও শ্রম। একটি বিয়েতে শাড়ি গহনা, আসবাবপত্র, খাবার দাবার, ফটোগ্রাফি, লাইটিং, ঘর সাজানো হানিমুন সবকিছু মিলিয়ে একটি বিয়ে।

এতকিছুর আয়োজন একটি স্থানে পূরণ করা অনেকটা দুর্লভ। এই দুর্লভ আয়োজনকে আরও আকর্ষনীয় ও স্টাইলিস্ট করতে নগরীর পাঁচতারকা হোটেল রেডিসনে ২ দিনের গ্র্যান্ড ওয়েডিং এক্সপো- ২০১৯ এর আয়োজন করা হয়েছে।

তিনি আরো জানান, শুক্রবার (১৮ অক্টোবর) সকাল ১১টায় মেলার উদ্বোধন করবেন চট্টগ্রাম সিটি করপোরেশন মেয়র আ জ ম নাছির উদ্দীন।
এতে অন্যান্য আয়োজনে থাকছে স্বনামধন্য ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান, কমিউনিটি হল, ক্যাটারিং সার্ভিস থেকে শুরু করে মধুচন্দ্রিমার আকর্ষনীয় প্যাকেজ, নববিবাহিতদের ঘর সাজানোর ফার্নিসারসহ একটি বিয়ের যাবতীয় আয়োজন থাকবে। এছাড়া থাকবে ওয়েডিং এক্সপার্ট ডিজাইনারদের তৈরি পোশাক ও জুয়েলারিসহ নানা কিছুর প্রদর্শনী।

ওয়েডিং এক্সপোর উপলক্ষে মিট দ্যা প্রেস অনুষ্ঠানে বক্তব্য রাখেন রেডিসন ব্লু বে ভিউ’র মহাব্যবস্থাপক রবিন এডওয়ার্ড, আয়োজক প্রতিষ্ঠান ভায়োলেট ইন কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক এবিএম খালেদ মাহমুদ, এক্সপোর স্পন্সর প্রতিষ্ঠান এম এন্ড এম বিজনেস কমিউনিকেশনের মানজুমা মোরশেদ, সিক্স ইভেন্টস’র ব্যবস্থাপনা পরিচালক মনজুরুল হক, ড্রিম ওয়েভারের সাঈদ ইশতিয়াক, মুন স্টার পেইন্টস এর পক্ষ থেকে সিনিয়র অফিসার এসএ মামুন।

উল্লেখ্য, এক্সপোতে অংশ নিচ্ছে শাড়ি, গহনা, মেহেদি, স্টেইজ, ফুল, আসবাব, হানিমুন প্যাকেজসহ ওয়েডিং ইন্ডাস্ট্রির ৫৫টি প্রতিষ্ঠান। এ ছাড়া ওয়েডিং এক্সপোতে আগত দর্শনার্থীদের জন্য র্যা ফেল ড্র এবং প্রতিযোগিতার মাধ্যমে আকর্ষনীয় পুরস্কারের ব্যবস্থা রাখা হয়েছে। আগামী শুক্রবার ও শনিবার প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত ওয়েডিং এক্সপো চলবে।

এতে দর্শনার্থীদের টিকেটের মূল্য ধরা হয়েছে ৫০ টাকা। এক্সপোর পার্টনার প্রতিষ্ঠাসমূহের মধ্যে রয়েছে টাইটেল স্পন্সর রেডিসন ব্লু বে ভিউ চট্টগ্রাম, পাওয়ার্ড বাই স্পন্সর জরোয়া হাউস, স্পন্সর সিক্স ইভেন্টস, এথেনাস ফার্নিসার এন্ড হোম ডেকর, মুন স্টার পেইন্টস, এসোসিয়েট পার্টনার এম এন্ড এম বিজনেস কমিউনিকেশন, কর্ণফুলী লাইটিং, জায়ান্ট কনসেপ্ট, দৈনিক আজাদী ও আরটিভি।

জয়নিউজ/রিফাত/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...