অভিযান চালাতে গিয়ে আটক ভুয়া র‌্যাব সদস্য

র‌্যাব সদস্য পরিচয়ে নোহা মাইক্রো ভাড়া করে রেজাউল হক সজল (১৮)। পরে পাঁচলাইশ থানার ডেকোরেশন গলির মুখের স্থানীয় জাহিদ হোসেনকে তার সঙ্গে অভিযানে যেতে বলে সে। এতে উপস্থিত অন্যদের সন্দেহ হলে আটক করা হয় সজলকে।

- Advertisement -

বুধবার (১৬ অক্টোবর) রাত পৌনে এগারটায় র‌্যাবের ভুয়া পরিচয় দিয়ে প্রতারণার চেষ্টার অভিযোগে তাকে গ্রেপ্তার করে পাঁচলাইশ থানা পুলিশ। গ্রেপ্তার সজলের কিশোরগঞ্জ জেলার বাড়ি কাইট্টা চর এলাকায়।

- Advertisement -google news follower

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম ভূঁইয়া জয়নিউজকে বলেন,  নিজেকে র‌্যাব-৭ সদস্য পরিচয় দিয়ে অভিযানে যাওয়ার জন্যে একটি নোহা মাইক্রো গাড়ি ভাড়া করে। পরে স্থানীয় জাহিদ হোসেনকে তার সঙ্গে অভিযানে যাওয়ার জন্য ওই মাইক্রোতে উঠার জন্য বলে। তখন জাহিদ হোসেনসহ স্থানীয় লোকজনের সজলের আচরণ ও গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাকে আটক করে পাঁচলাইশ থানা পুলিশের নিকট সোপর্দ করে।

তিনি বলেন, আসামীর কাছে র‌্যাবের একটি ভুয়া পরিচয়পত্র পাওয়া যায়। যাতে তার নাম সাইয়ুল হক, র‌্যাব-৭  ডিপার্টমেন্ট ,চিটাগাং আন্ডারগ্রাউন্ড শাপ শুটার উল্লেখ আছে।

- Advertisement -islamibank

তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানান এ কর্মকর্তা।

জয়নিউজ/পার্থ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM