যুবলীগ নিয়ে নানা প্রশ্নের উত্তর রোববার

0

যুবলীগ নিয়ে নানা প্রশ্নের উত্তর পাওয়া যাবে রোববার (২০ অক্টোবর)। ওইদিনই যে গণভবনে মিটিং ডেকেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কোন বয়স পর্যন্ত যুবলীগ করা যাবে, যুবলীগের চেয়ারম্যানকে কেন ডাকা হয়নি- এসব বিষয়ও ওইদিন পরিষ্কার হবে।

বৈঠকের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার (১৮ অক্টোবর) সকালে বঙ্গবন্ধুর কনিষ্ঠপুত্র শহীদ শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে রাজধানীর বনানীতে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান কাদের। এরপর তিনি সাংবাদিকদের বৈঠকের বিষয়টি জানান।

যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক প্রসঙ্গে সাংবাদিকদের ‍প্রশ্নের উত্তরে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী গণভবনে এই মিটিং ডেকেছেন। সেখানে কাকে ডাকবেন আর কাকে ডাকবেন না সেটা প্রধানমন্ত্রীর বিষয়। এটা পার্টি অফিসে ডাকা হলে আমি বলতে পারতাম।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা যুবলীগকে গণভবনে ডেকেছেন। সেখান থেকে যাদের বলা হয়েছে তারাই মিটিংয়ে যাবেন- যোগ করেন কাদের।

সরকার বাকশালী আচরণ করছে- বিএনপির এ অভিযোগের বিষয়ে মন্ত্রী বলেন, বিএনপির একটি রোগ আছে, সেটা হলো- অভিযোগ। তারা কথায় কথায় অভিযোগ করে। অভিযোগের রাজনীতি বাদ দিয়ে বিএনপি গণরাজনীতির ধারায় ফিরে আসুক, সেটাই আশা করি।

জয়নিউজ

আরও পড়ুন
লোড হচ্ছে...