কমিউনিটি পুলিশিং রচনা প্রতিযোগিতার সময় বাড়ল

0

ছাত্র-ছাত্রীদের সুবিধার কথা বিবেচনা করে রচনা প্রতিযোগিতার সময় বাড়িয়েছে মহানগর কমিউনিটি পুলিশিং কমিটি।

মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুর ৩টা পর্যন্ত রচনা জমা দেওয়ার নতুন সময় নির্ধারণ করা হয়েছে।

শুক্রবার (১৮ অক্টোবর) মহানগর কমিউনিটি পুলিশের আহ্বায়ক এমএ মালেক ও সদস্য সচিব অহীদ সিরাজ চৌধুরী স্বপন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, নগরের বিশ্ববিদ্যালয়, কলেজ ও উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা বাংলায় রচনা লিখন প্রতিযোগিতায় অংশ নিতে পারবে।

‘চট্টগ্রাম মহানগর কমিউনিটি পুলিশিং ডে ২০১৯’ উপলক্ষে মহানগর কমিউনিটি পুলিশিং কমিটির পক্ষ থেকে এ রচনা প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে।

প্রতিযোগিতায় শ্রেণী অনুসারে তিনটি ক্যাটাগরিতে আলাদা তিনটি বিষয়ের উপর রচনা জমা দেওয়ার আহ্বান করা হয়েছে।

রচনার বিষয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য ‘জঙ্গি প্রতিরোধে কমিউনিটি পুলিশিং-এর ভূমিকা’, কলেজ শিক্ষার্থীদের জন্য ‘আইনশৃঙ্খলা উন্নয়নে কমিউনিটি পুলিশিং-এর ভূমিকা’ এবং উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য ‘মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধু ও চট্টগ্রাম’।

রচনা লেখা ও জমা দেওয়ার নিয়ম

বলপেন ব্যবহার করে অনধিক এক হাজার শব্দের মধ্যে রচনা লিখতে হবে। এ-ফোর সাইজের অফসেট কাগজে লেখা ২২ অক্টোবরের মধ্যে জমা দিতে হবে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ লাইন্স ১নং গেটে গার্ড হাউজে রাখা বক্সে।

রচনায় কোনো শিক্ষার্থীর নাম বা কোনো পরিচয় লেখা যাবে না। শুধু খামের উপর শিক্ষার্থীর নাম, পিতার নাম, জন্ম তারিখ, শিক্ষা প্রতিষ্ঠানের নাম, শ্রেণী, রচনার বিষয় ও যোগাযোগের জন্য মোবাইল নাম্বার লিখতে হবে।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...