চ্যাম্পিয়ন হওয়াই আমাদের লক্ষ্য: জামাল ভূঁইয়া

0

শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়াই নিজেদের লক্ষ্য বলে জানালেন আয়োজক চট্টগ্রাম আবাহনীর অধিনায়ক জামাল ভূঁইয়া।

শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলোর কোচ, ম্যানেজার ও অধিনায়কদের এক সংবাদ সম্মেলনে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

 

এমএ আজিজ স্টেডিয়ামের সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

শনিবার (১৯ অক্টোবর) সন্ধ্যা ৭টায় আয়োজক চট্টগ্রাম আবাহনী ও চ্যাম্পিয়ন মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাবের মধ্যে উদ্বোধনী ম্যাচ দিয়ে পর্দা উঠবে এ টুর্নামেন্টের।

জামাল ভূঁইয়া আরও বলেন, বৃহস্পতিবার টিমের সঙ্গে যোগ দিয়েছি। সবার সঙ্গে এখনো কথা হয়নি। ক্লাব পর্যায়ের ফুটবলে আপনি অনেক সময় চা-বিস্কুট খাওয়ার সময় পাবেন না। তবে প্রফেশনাল খেলোয়াড় হিসেবে আপনাকে খেলতে হবে।

ভারত ম্যাচ প্রসঙ্গে এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, খুব মন খারাপ আছে। সেই খেলার অভিজ্ঞতা তাই কারো সঙ্গে শেয়ার করা হয়নি।

আবাহনী প্রসঙ্গে জামাল বলেন, তারা আয়োজক দল। তারা অর্থ খরচ করছে, চট্টগ্রামেই খেলা, দর্শকের উপস্থিতি আমাদের পক্ষে থাকবে। চাপ সবসময় থাকবে। সেটা জয় করেই এগিয়ে যেতে হবে।

সংবাদ সম্মেলনে নিজেদের দলের শক্তি সামর্থ্যের কথা তুলে ধরেন অন্যান্য দলগুলির কোচ অধিনায়করা।
দলগুলো হল-বসুন্ধরা কিংস, ভারতের মোহনবাগান এসি ও চেন্নাই সিটি এফসি, মালয়েশিয়ার টেরেঙ্গানু এফসি, মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাব ও লাওসের ইয়াং এলিফ্যান্টস এফসি।

এর আগে টুর্নামেন্ট উপলক্ষে একটি র‌্যালি নগরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে নেতৃত্ব দেন চট্টগ্রাম সিটি করপোরেশন মেয়র আ জ ম নাছির উদ্দীন, হুইপ সামশুল হক, প্রেস ক্লাব সভাপতি ও টুর্নামেন্টের মিডিয়া কমিটির আহ্বায়ক আলী আব্বাস ও অহীদ সিরাজ চৌধুরী স্বপনসহ টুর্নামেন্ট কমিটির সদস্যরা।

এসময় মেয়র নাছির বলেন, একজন ক্রীড়া সংগঠক হিসেবে আমরা প্রত্যাশা হবে সবাই যেন মাঠে আসে। শুধু দূর থেকে, টিভির সামনে বসে ভালোবাসলে হবে না। মাঠে এসে সমর্থন দিতে হবে। শেখ কামালের প্রতি যথাযথ সম্মান প্রদর্শন হবে যদি সকলে মাঠে আসে।

চট্টগ্রাম আবাহনী ক্লাবের মহাসচিব ও হুইপ শামসুল হক চৌধুরী বলেন, এ আয়োজন করতে পেরে আমরা গর্বিত। এখানে ৮টি দলে পৃথিবীর ২০টি দেশের ফুটবলার আছেন। তাদের মাধ্যমে, মিডিয়ার মাধ্যমে এ টুর্নামেন্ট বিশ্বের কোটি কোটি মানুষ উপভোগ করতে পারবেন।
এ আয়োজনকে সফল করতে সাংবাদিকের সহযোগিতা প্রত্যাশা করেন তিনি।

উল্লেখ্য, শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ টুর্নামেন্টে দুই গ্রুপে ৮ দলের মোট ১৫টি ম্যাচ হবে। ফাইনাল হবে ৩০ অক্টোবর। দর্শক টানতে নগরের ৪১টি ওয়ার্ডের পাশাপাশি বিভিন্ন উপজেলাগুলোতেও ট্রাকে করে প্রচারণা চালানো হবে বলে জানিয়েছেন আয়োজকরা। মাত্র ১০ ও ২০ টাকার মূল্যে গ্যালারিতে বসে খেলা দেখতে পারবেন ফুটবল অনুরাগীরা।

জয়নিউজ/পার্থ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...