রেডিসনে দুই দিনব্যাপী ওয়েডিং এক্সপো শুরু

0

বন্দর নগরী চট্টগ্রামে দুই দিনব্যাপী গ্র্যান্ড ওয়েডিং এক্সপো শুরু হয়েছে।

শুক্রবার (১৮ অক্টোবর) দুপুরে নগরের একমাত্র পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু চিটাগাং বে ভিউর মেজবান হলে ওয়েডিং এক্সপোর উদ্বোধন করেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এ সময় বিশেষ অতিথি ছিলেন রেডিসন ব্লু বে ভিউর মহাব্যবস্থাপক রবিন এডওয়ার্ড, আয়োজক প্রতিষ্ঠান ভায়োলেট ইন করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক এবিএম খালেদ মাহমুদ, হ্যামার স্ট্রেংথ এবং হাইড আউট লাউঞ্জের চেয়ারম্যান সৈয়দ রুম্মান আহাম্মেদ, এক্সপোর স্পন্সর প্রতিষ্ঠান এম এন্ড এম বিজনেস কমিউনিকেশনের মানজুমা মোরশেদ, সিক্স ইভেন্টস এর ব্যবস্থাপনা পরিচালক মনজুরুল হক ও মুন স্টার পেইন্টস এর সিনিয়র অফিসার এসএ মামুন।

ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান ভায়োলেট ইন করপোরেশনের উদ্যোগে আয়োজিত এই এক্সপোতে ওয়েডিং প্ল্যানের জন্য পরামর্শদাতা প্রতিষ্ঠান, বিভিন্ন ধরনের মেনু ও ভেনু বাছাইয়ের সুযোগ, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, ওয়েডিং মেকআপ, ফার্নিচার, হানিমুন, মেহেদী, শাড়ি, গহনা ও আসবাবপত্রসহ ৫৫টি প্রতিষ্ঠানে বিয়ের যাবতীয় আয়োজন নিয়ে অংশ নিয়েছে।

গত ৩ বছরের ধারাবাহিকতায় এবার চতুর্থবারের মতো আরো বড় পরিসরে ওয়েডিং এক্সপো অনুষ্ঠিত হচ্ছে বলে জানিয়েছেন আয়োজকরা। এতে অন্যান্য আয়োজনে স্বনামধন্য ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান, কমিউনিটি হল, ক্যাটারিং সার্ভিস থেকে শুরু করে মধুচন্দ্রিমার আকর্ষনীয় প্যাকেজ, নববিবাহিতদের ঘর সাজানোর ফার্নিসারসহ একটি বিয়ের যাবতীয় আয়োজন থাকছে। রয়েছে ওয়েডিং এক্সপার্ট ডিজাইনারদের তৈরি পোশাক ও জুয়েলারিসহ নানা কিছুর প্রদর্শনী।

শুক্রবার ও শনিবার প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত ওয়েডিং এক্সপো চলবে। এতে দর্শনার্থীদের টিকেটের মূল্য ধরা হয়েছে ৫০ টাকা।

ফিতা কেটে উদ্বোধন শেষে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন পুরো প্রদর্শনী ঘুরে দেখেন।

জয়নিউজ/রুবেল/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...