মুসাফিরের উদ্যোগে শেখ রাসেলের জন্মদিন পালন

সামাজিক সংগঠন ‘মুসাফির’ এর উদ্যোগে শেখ রাসেলের ৫৬তম জন্মদিন পালন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

শুক্রবার (১৮ অক্টোবর) বিকেলে নগররে চকবাজার এক রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিম উদ্দিন শ্যামল।

- Advertisement -google news follower

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক মুহাম্মদ মহরম হোসাইনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের সহসভাপতি ও চকবাজার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. নাজিম উদ্দিন।

সভায় বক্তব্য রাখেন রাজনীতিবিদ শাহেদুল ইসলাম শাহেদ, জহুর আহমদ ফাউন্ডেশনের চেয়ারম্যান সংগঠক শরফুদ্দিন চৌধুরী রাজু, রাজনীতিবিদ ওয়াহিদুল আলম শিমুল, যুব সংগঠক সাহেদ হোসেন টিটু, যুবলীগ নেতা হুমায়ুন কবির মাসুদ, সংগঠনের অর্থ সম্পাদক কামাল উদ্দিন চৌধুরী, সংগঠনের কার্যকারী সদস্য সাংবাদিক জিয়াউল হক ইমন ও ইরফান উদ্দিন ফয়েজ।

- Advertisement -islamibank

আলোচনায় সভায় বক্তরা বলেন, যারা বঙ্গবন্ধু ও তার পরিবারসহ শেখ রাসেলকে হত্যা করে এ দেশের মানুষের মন থেকে মুজিব আদর্শ মুছে ফেলতে চেয়েছিল তারা সফল হননি। বরং এদেশের প্রতিটি শিশুর মাঝে শেখ রাসেল বেঁচে আছে।

এতে আরও উপস্থিত ছিলেন রিপন বিশ্বাস, ইমন খান ও সজীব আনোয়ার ইভান প্রমুখ।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM