এম এ আজিজে স্বাগতিকদের উড়ন্ত শুরু

0

শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়ে আছে আয়োজক চট্টগ্রাম আবাহনী লিমিটেড।

শনিবার (১৯ অক্টোবর) ম্যাচের শুরুতেই গোল করে টুর্নামেন্টে শুভ সূচনা করে স্বাগতিক চট্টগ্রাম আবাহনী। ম্যাচে তাদের প্রতিপক্ষ ছিল গত আসরের চ্যাম্পিয়ন মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাব।

এদিন ম্যাচের শুরুতে ৮ মিনিটের মাথায় গোল করে দলকে এগিয়ে নেন চিনেধু ম্যাথু। এরপর ১১ মিনিটে দ্বিতীয় গোল করেন ইয়াসিন আরাফাত। ৪০ মিনিটে তৃতীয় গোল করেন চিনেধু।

এর আগে শনিবার সন্ধ্যায় বেলুন উড়িয়ে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তথ্যমন্ত্রী বলেন, শহীদ শেখ কামাল বাংলাদেশের আধুনিক ফুটবলের জনক। প্রধানমন্ত্রীর পৃষ্ঠপোষকতায় চট্টগ্রাম আবাহনী আন্তর্জাতিক এ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছে। তিনি এই আয়োজনের সফলতা কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, টুর্নামেন্ট কমিটির সদস্যসচিব হুইপ সামশুল হক চৌধুরী, নগরপিতা আ জ ম নাছির উদ্দীন, সংসদ সদস্য এমএ লতিফ, আবদুল্লাহ জেকব, বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান, আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান, জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন, চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলম, টুর্নামেন্টের চিফ কো অর্ডিনেটর তরফদার মো. রুহুল আমিন, মিডিয়া কমিটির আহ্বায়ক আলী আব্বাস, সৈয়দ শাহাবুদ্দিন শামীম ও রাউজান উপজেলা চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল।

জয়নিউজ/পার্থ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...