অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত জহুর হকার্স মার্কেট পরিদর্শনে মেয়র

আগুনে ভস্মীভূত নগরের ঐতিহ্যবাহী জহুর হকার্স মার্কেট পরিদর্শন করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

- Advertisement -

শনিবার (১৯ অক্টোবর) সকালে জহুর হকার্স মার্কেটে যান মেয়র। তিনি আগুনে পুড়ে যাওয়া দোকান পরিদর্শন এবং ব্যবসায়ীদের সান্ত্বনা দেন।

- Advertisement -google news follower

এসময় মেয়র জনসাধারণ ও ব্যবসায়ীদের থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ও ঘটনার বিস্তারিত জানতে চান। সেই সঙ্গে মেয়র তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠনের নির্দেশ দেন। ওই কমিটিকে আগামী তিন কর্মদিবসের মধ্যে অগ্নিকাণ্ডের সূত্রপাত সম্পর্কে সিটি করপোরেশন কার্যালয়ে রিপোর্ট জমা দিতে বলেন।

ক্ষতিগ্রস্তদের প্রতি সমবেদনা জানিয়ে মেয়র বলেন, জহুর হকার্স মার্কেটটি স্বল্পআয়ের মানুষের মার্কেট হিসেবে পরিচিত। এ মার্কেটটি স্বল্পআয়ের মানুষের জন্য হলেও এখানে ধনী, গরীব সকলেই প্রয়োজনীয় কাপড় ক্রয়ের জন্য ছুটে আসে। অগ্নিকাণ্ডে এ মার্কেটটি ক্ষতিগ্রস্ত হওয়ায় আসন্ন শীত মৌসুমে সর্বস্তরের মানুষ কাপড় ক্রয়ে ভোগান্তিতে পড়বে।

- Advertisement -islamibank

এসময় মেয়র ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদেরকে সার্বিক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

চসিক কাউন্সিলর শৈবাল দাশ সুমন, জহুর হকার্স মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি মোহাম্মদ হোসেন বাবুল, সিটি মেয়রের সহকারী একান্ত সচিব রায়হান ইউসুফ, লায়ন আশীষ ভট্টাচার্য, দোকান মালিক ও কর্মচারীসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/রিফাত/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM