চবির সাতক্ষীরা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে সায়াদাত-মেহেদী

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যয়নরত সাতক্ষীরা জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতি’র নতুন কার্যনির্বাহী কমিটির সভাপতি নাজমুস সায়াদাত এবং সাধারণ সম্পাদক মেহেদী হাসান খান মনোনীত হয়েছেন।

রোববার (২০ অক্টোবর) বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ (চাকসু) ভবনে আয়োজিত এক সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

সভাপতির পদে মনোনীত হওয়া নাজমুস সায়াদাত বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষ এবং সাধারণ সম্পাদক পদে মনোনীত হওয়া মেহেদী হাসান খান সমাজতত্ত্ব বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ছাত্র।

নতুন কার্যনির্বাহী কমিটির সভাপতি নাজমুস সায়াদাত বলেন, সাতক্ষীরা জেলার অধ্যয়নরত শিক্ষার্থীদের এ সংগঠনটি সবসময় তাদের পাশে থেকেছে। আমি বিশ্বাস করি আগামীতেও সে ধারা অব্যহত থাকবে। ‘আমি’ নই, ‘আমরা’ হয়েই এগিয়ে যাবে আমাদের প্রাণের সংগঠনটি। দুই সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে, দুই-এক দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

সভায় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির শিক্ষক উপদেষ্টা ও দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক ড. কোরবান আলী এবং মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক বিপ্লব কুমার দে, ছাত্র উপদেষ্টা আজহারুল ইসলাম শাওন। এছাড়াও সভায় সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/নবাব/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...