খাগড়াছড়িতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

“জীবনের আগে জীবিকা নয়, সড়ক দুর্ঘটনা আর নয়” এই স্লোগানকে সামনে রেখে সড়ক দুর্ঘটনা হ্রাস ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে খাগড়াছড়িতে পালিত হলো জাতীয় নিরাপদ দিবস।

- Advertisement -

মঙ্গলবার(২২ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসন, সড়ক বিভাগ ও বিআরটিএ খাগড়াছড়ি সার্কেলের আয়োজনে জেলা শহরের টাউন হলের সামনে থেকে একটি র্যা লি শুরু হয়ে প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করেG

- Advertisement -google news follower

পরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খোন্দকার মোহাম্মদ রিয়াজুল করিমের সভাপতিত্বে ও খাগড়াছড়ি বিআরটিএ এর সহকারী পরিচালক প্রদীপ কুমার দেব’র সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন খাগরাছড়ি সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী শাকিল মোহাম্মদ ফয়সাল।

শাকিল মোহাম্মদ ফয়সাল বলেন, ‘সময়ের চেয়ে জীবন মূল্যবান’ সড়ক দুর্ঘটনায় অকালে মূল্যবান জীবন ঝরে যাক তা কেউ চায় না। তাই সড়ককে নিরাপদ ও আরামদায়ক করার পাশাপাশি বিকল্প যানবাহনের টেকসই পরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়ন করতে হবে। তাহলে দুর্ঘটনা কমে যাবে। এসময় সাধারণ পথচারী এবং সকল চালকদের ট্রাফিক আইন মেনে চলারও আহবান জানান তিনি।

- Advertisement -islamibank

আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম, সহকারী পুলিশ সুপার গোলাম শাহ নেওয়াজ, সড়ক ও জনপদের উপ সহকারী প্রকৌশলী সবুজ চাকমা।

জয়নিউজ/জাফর/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM