পেকুয়ায় ২ ডাকাত গ্রেপ্তার, অস্ত্র ও গুলি উদ্ধার

0

পেকুয়া রাজাখালী এলাকায় অভিযান চালিয়ে দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ৪টি ওয়ানশুটার গান, ৩টি এসবিবিএল ও ৩৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গ্রেপ্তার ডাকতরা হলেন আহমদ ছফার ছেলে আনছার আনছার (৪০) ও মৃত বজল আহম্মদের ছেলে আবুল কাশেম। তাদের উভয়ের বাড়ি পেকুয়ার বামুলাপাড়া এলাকায়।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া)(মোঃ মাহ্মুদুল হাসান মামুন জানান, গোপন সংবাদে খবর পায় পেকুয়ার সুন্দরীপাড়া গ্রামের হাজী সাবের আহাম্মেদ ব্রীজের পাশে মাছের ঘেরের ভেতর ডাকাতরা অস্ত্রসহ অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা মঙ্গলবার (২২ অক্টোবর) রাতে সেখানে অভিযান চালায়। পরে তাদের মালিকানাধীন টং ঘরে তল্লাশি চালিয়ে অস্ত্র ও গুলি উদ্ধার করে।

তিনি আরো জানান,  তারা বিভিন্ন এলাকায় অবৈধ অস্ত্র সরবরাহ করতো।এছাড়া কক্সবাজারের বিভিন্ন এলাকায় লবণের মাঠ দখল, চিংড়ির ঘের দখল ও মাছ ধরার নৌকা থেকে চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মে লিপ্ত ছিল।

কক্সবাজারের বিভিন্ন থানায় ডাকাত আনছারের বিরুদ্ধে ১৭টি ও আবুল কাশেমের বিরুদ্ধে হাফ ডজন মামলা রয়েছে। তাদের দুই জনকে পেকুয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

জয়নিউজ/পিডি

 

 

আরও পড়ুন
লোড হচ্ছে...