কমিটি বাতিলের দাবিতে মেয়রকে ইসলামিয়া কলেজ শিক্ষার্থীদের স্মারকলিপি

0

অগঠনতান্ত্রিক ও নিয়ম বহির্ভূতভাবে গঠিত ইসলামিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ-ছাত্রসংসদের কমিটি বাতিলের দাবিতে সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিনকে স্মারকলিপি প্রদান করেছেন কলেজের সাধারণ শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুরে সিটি করপোরেশন কার্যালয়ে এ স্মারকলিপি প্রদান করা হয়।

আরও পড়ুন: নির্বাচন ছাড়াই ইসলামিয়া কলেজের ছাত্র সংসদ, রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা

এসময় সাধারণ শিক্ষার্থীরা সিটি মেয়রকে অভিযোগ করে বলেন, গঠনতন্ত্র ও নিয়মের কোনো কিছুই তোয়াক্কা না করে নিজেদের স্বার্থ হাসিলে অনৈতিক সুবিধা ভোগ করার জন্য কলেজ ছাত্রলীগের একটি বৃহৎ অংশকে বাদ দিয়ে যুবলীগ নেতা নামধারী বড় ভাই, নগর ছাত্রলীগের সভাপতি-ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও কলেজের অবৈধ অধ্যক্ষ নিজেদের মনোনীত বিবাহিত, অছাত্র, চাকুরীজীবী ও অন্য শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রদের দিয়ে এই পকেট কমিটি ঘোষণা করে।

জবাবে সিটি মেয়র শিক্ষার্থীদের বলেন, তোমাদের অভিযোগসমূহ খতিয়ে দেখা হবে এবং অভিযোগ সত্য প্রমাণিত হলে নগর আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যবস্থা নিতে যথাযথ কর্তৃপক্ষ বরাবর চিঠি পাঠানো হবে।

আরও পড়ুন: ইসলামিয়া কলেজ ছাত্রসংসদের ‘অবৈধ’ কমিটি বাতিলের দাবি

এসময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা ও কলেজের সাধারণ শিক্ষার্থী মোহাম্মদ কায়সার হামিদ, মো. খালেকুজ্জামান, এ জে এম আবদুল মুহিত, আরিফ আহমেদ, ওয়াহিদুর রহমান চৌধুরী, সৌমেন ঘোষ, মো. শহীদুল আলম আরাফাত, অন্তু দাশ, মাহফুজুর রহমান তুহিন, মো. জুনায়েদ আহমেদ, মো. মিনহাজ, মো.  ফাউজুল কবির শিপন, তৌহিদুল ইসলাম, মো. শহিদুল্লাহ মুন্না, জয় দত্ত, প্রান্ত চক্রবর্ত্তী, মো. হোসাইন কবির, মো. হাবিব উল্লাহ, মো. আবু বক্কর সিদ্দিক, শামসুল আলম সাদিব ও মো. আরিফ খান প্রমুখ।

জয়নিউজ/আরডি/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...