ছোট ভাইয়ের মামলায় বড় ভাই কারাগারে

কক্সবাজারের পেকুয়ার রাজাখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম সিকদার বাবুল ও তার ভাই রিয়াজ উদ্দীনের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছেন আদালত

- Advertisement -

বুধবার (২৪ অক্টোবর) দুপুরে চকরিয়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ওই মামলায় আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে ম্যাজিস্ট্রেট তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

- Advertisement -google news follower

মারধর ও লুঠপাটের অভিযোগে পেকুয়া থানায় মামলাটি করেন তাদের অপর ভাই জহিরুল ইসলাম সিকদার।

আদালত সূত্রে জানা গেছে, চলতি বছরের ১৯ জুলাই রাজাখালী ইউনিয়নের আমিলা পাড়া এলাকার নুরুল হক সিকদারের ছেলে নজরুল ইসলাম (বাবুল) ও তার ভাই রিয়াজ উদ্দীনসহ ৬ জনের বিরুদ্ধে মারধর ও লুঠপাটের অভিযোগে থানায় মামলা করেন তাদের অপর ভাই জহিরুল ইসলাম। এ মামলায় তারা উচ্চ আদালত থেকে আগাম জামিন নেয়। ওই জামিনের মেয়াদ শেষ হলে তারা বুধবার চকরিয়া চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন আবেদন করে। শুনানি শেষে ম্যাজিস্ট্রেট জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

- Advertisement -islamibank

মামলার বাদী জহিরুল ইসলাম জয়নিউজকে বলেন, আমার বড়ভাই নজরুল ইসলাম ও ছোটভাই রিয়াজ উদ্দীন ভাড়াটে সন্ত্রাসী নিয়ে দীর্ঘদিন ধরে আমার পৈত্রিক সম্পত্তি জবরদখলের চেষ্টা চালাচ্ছিল। এর জেরে তারা আমাকে হত্যার চেষ্টাও চালায়। এছাড়াও আমার উৎপাদিত লবণ ও দোকানের মালামাল লুঠ করেছে তারা। এ ঘটনায় আমি নিজে বাদী হয়ে পেকুয়া থানায় মামলা দায়ের করেছিলাম। সেই মামলায় তারা জামিন নিতে গেলে আদালত তাদেরকে কারাগারে প্রেরণ করেন।

জয়নিউজ/গিয়াস/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM