মন্ত্রিত্ব না পাওয়াতে মেননের বিভ্রান্তিমূলক কথা: ইঞ্জি. মোশাররফ

0

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন, সম্প্রতি মেনন বলেছেন, বিগত নির্বাচনে জনগণ নাকি ভোট দেয়নি। ভোট যদি না হয় তাহলে তিনি এমপি কিভাবে হলেন? এখন তার পদত্যাগ করা উচিত।

তিনি বলেন, মন্ত্রিত্ব না পাওয়াতে তিনি এমন বক্তব্য দিচ্ছেন। আমি স্বাক্ষ্য দিচ্ছি, বিগত নির্বাচনে জনগণ স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়েছে। জনগণের ভোটে আমি এমপি নির্বাচিত হয়েছি এবং বাংলাদেশ আওয়ামী লীগ সরকার গঠন করেছে।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকালে মিরসরাইয়ের করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন: ক্যাসিনোর টাকায় বিলাসী জীবন মেননের!

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুলতান গিয়াস জসিমের সভাপতিত্বে প্রথম অধিবেশনে সম্মেলনের উদ্বোধন করেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেন, সম্মেলনের মাধ্যমে বাংলাদেশ আওয়ামী লীগের নতুন নেতৃত্ব তৈরি হবে। এসময় তিনি মাদকের সঙ্গে জড়িত কেউ যাতে নেতৃত্বে আসতে না পারে সেজন্য নেতাকর্মীদের নির্দেশ দেন।

করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ সেলিম ও সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিনের যৌথ সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নুরুল আনোয়ার চৌধুরী বাহার, সদস্য মহিউদ্দিন রাশেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, সাবেক ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, চেয়ারম্যান আবু সুফিয়ান বিল্পব, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবুল হোসেন, সাবেক প্রচার সম্পাদক শাখাওয়াত উল্ল্যাহ রিপন ও চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপু।

আরও পড়ুন: অপকর্মের সীমা ছাড়িয়েছে ছাত্রলীগ, তবে শিবিরের চেয়ে কম: মেনন

সভা শেষে দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে সুলতান গিয়াস জসিম ও সাধারণ সম্পাদক পদে শেখ সেলিমের বিপরীতে আর কোনো প্রার্থী না থাকায় দু’জনকে বিনাপ্রতিদ্বন্ধিতায় বিজয়ী ঘোষণা করা হয়।

একইদিন বিকেলে ওয়াহেদপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিনাপ্রতিদ্বন্ধিতায় পুনারায় সভাপতি ফরিদুল হাসান টিপু ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন চেয়ারম্যান ফজলুল কবির ফিরোজ।

জয়নিউজ/রিফাত/এসআই

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...