অভিনেতা-নির্মাতা হুমায়ূন সাধু আর নেই

রাজধানীর স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অভিনেতা ও নির্মাতা হুমায়ূন সাধু মারা গেছেন। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) রাত ১টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

- Advertisement -

গত ২৯ সেপ্টেম্বর হুমায়ূন সাধুর ব্রেন স্ট্রোক হয়। ওই সময় তাকে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। এরপর আবারও তার ব্রেন স্ট্রোক হওয়ায় স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে লাইফ সাপোর্ট ছিলেন তরুণ এই অভিনেতা ও নির্মাতা।

- Advertisement -google news follower

উন্নত চিকিৎসার জন্য তাকে দেশের বাইরে নিয়ে যাওয়া হবে। সেই হিসেবে চলছিল প্রস্তুতি। অবশেষে সব চেষ্টাকে ব্যর্থ করে না ফেরার দেশে চলে গেলেন হুমায়ূন সাধু।

হুমায়ূন সাধু একাধারে একজন অভিনেতা, নাট্যপরিচালক ও নাট্যকার। তিনি মেড ইন বাংলাদেশ সিনেমা দিয়ে অভিনয় জীবন শুরু করেন। এছাড়া মোস্তফা সরয়ার ফারুকীর সঙ্গে সহকারী পরিচালক হিসেবেও কাজ করেন।

- Advertisement -islamibank

হুমায়ূন সাধু অভিনীত আলোচিত নাটক হচ্ছে- উন মানুষ। তার পরিচালিত আলোচিত একটি নাটকের নাম ‘চিকন পিনের চার্জার’। এছাড়া চলতি বছরের একুশে বইমেলায় তার লেখা একটি উপন্যাসও প্রকাশ হয়েছে।

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM