বড় বড় নেতাদের সঙ্গে ছবি তুলে কেউ পার পাবে না: মেয়র নাছির

0

অপরাধ করলে কেউ পার পাবে না বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশন মেয়র আ জ ম নাছির উদ্দীন। শুক্রবার (২৫ অক্টোবর) নগরের বান্ডেল সেবক কলোনিতে যুব সমাজ রক্ষায় মাদক, সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মেয়র বলেন, বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে অপরাধীরা নেতাদের সঙ্গে ছবি তুলেন। এটি আবার সামাজিক যোগাযোগমাধ্যমে দিয়ে জানান দেন আমার সঙ্গে অমুক নেতার সম্পর্ক আছে, তমুক নেতার সম্পর্ক আছে। কিন্তু অপরাধীর সঙ্গে যত বড় বড় নেতার ছবি থাকুক, কেউ পার পাবে না।

চলমান অভিযানের প্রশংসা করে সিটি মেয়র নাছির বলেন, দেশ এগিয়ে যাচ্ছে। মাদক ব্যবসায়ী, জুয়ারি, অপরাধী ও দুর্নীতিবাজ কাউকে ছাড় দেওয়া হবে না। মাননীয় প্রধানমন্ত্রী বলে দিয়েছেন, ওনার পরিবারের সদস্য সংখ্যা ৭ জন। এর বাইরে কেউ তার পরিবারের সদস্য না। অনিয়মের বিরুদ্ধে প্রধানমন্ত্রী যে যুদ্ধ ঘোষণা করেছেন তাতে সবাইকে সহযোগিতা করতে হবে।

চট্টগ্রামে প্রচুর কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, দেশের সবচেয়ে বড় স্পেশাল ইকোনমিক জোন বঙ্গবন্ধু শিল্পনগর হচ্ছে মিরসরাইতে। এখানে প্রচুর কর্মসংস্থান সৃষ্টি হবে। যাদের কাজ করার মানসিকতা থাকবে সবাই কাজ পাবে। তারা নিজেদের ভাগ্যের পরিবর্তন করতে পারবে। একটু ধৈর্য ধরুন। নিরাশ হওয়ার কোনো কিছু নেই। সৃষ্টিকর্তা আমাদের দুটো হাত, দুটো পা, মস্তিষ্ক দিয়েছেন। এগুলো ব্যবহার করলে ভালো থাকবেন, সুখে থাকবেন।

মেয়র বলেন, যারা মাদকাসক্ত আছেন সংশোধন হয়ে যান। আপনারা যদি মনে করেন, নিরাময় কেন্দ্রে ভর্তি হওয়ার টাকা নেই, তাহলে আমার সঙ্গে যোগাযোগ করবেন। আমি ব্যক্তিগতভাবে ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে নিরাময় কেন্দ্রে ভর্তি ও চিকিৎসার মাধ্যমে সুস্থ, স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে সহযোগিতা করবো। আপনারা তালিকা দেবেন। আমি আর্থিকভাবে সহযোগিতা করবো, পুরো চিকিৎসার ব্যয় আমরা বহন করবো। আমি চাই না কাউকে পুলিশ ধরে নিয়ে যাক, জেল খাটুক। আমি জোর করে কিছু করার পক্ষে নই।

তিনি বলেন, আমার আমলে দুইবার সেবকদের বেতন বাড়ানো হয়েছে। স্থায়ী-অস্থায়ী সবাইকে বৈশাখী ভাতা দেওয়া হয়েছে। পর্যায়ক্রমে আরও সুবিধা বাড়ানো হবে। বহুতল আধুনিক আবাসিক ভবন তৈরির উদ্যোগ নেওয়া হয়েছে। লিফট সুবিধা থাকবে। সিটি করপোরেশন আপনাদের বিদ্যুৎ বিল দেবে। আপনারা সিটি করপোরেশনের কাজে সহযোগিতা করবেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আন্দরকিল্লা ওয়ার্ডের কাউন্সিলর জহর লাল হাজারী,কাউন্সিলর জহিরুল আলম জসীম, কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ইয়াছির আরাফাত প্রমুখ।

জয়নিউজ/পিডি

 

 

আরও পড়ুন
লোড হচ্ছে...