চাকরির প্রলোভন দেখিয়ে টাকা আত্মসাৎ, প্রতারক আটক

0

নগরের চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে প্রতারণার দায়ে প্রতারক চক্রের এক সদস্য রাকেশ বিশ্বাসকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) রাতে আকবরশাহ লতিফপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। প্রতারক রাকেশ উত্তর কাট্টলীর মহাজন বাড়ি এলাকার মদন বিশ্বাসের ছেলে।

র‌্যাব-৭ সহকারী পরিচালক (মো. মাহ্মুদুল হাসান মামুন জানান, গত ২৩ অক্টোবর একজন ভুক্তভোগী একটি লিখিত অভিযোগ করেন র‌্যাব অফিসে। ওই অভিযোগে তিনি উল্লেখ করেন, প্রতারক রাকেশ বিশ্বাস  র‌্যাবের পরিচ্ছন্নতাকর্মী, ফুল বাগানের মালি পদে চাকরি দেওয়ার নাম করে তার এবং অন্য দুই ব্যাক্তির নিকট হতে বিভিন্ন সময় এক লাখ ২০ হাজার টাকা আত্মসাৎ করেছে। এ অভিযোগের ভিত্তিতে রাকশকে ধরতে র‌্যাব বৃহস্পতিবার রাতে অভিযান চালায়। প্রতারক রাকেশ র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় তাকে ধাওয়া দিয়ে ধরে ফেলে  র‌্যাব সদস্যরা।

রাকেশ ওই তিন ব্যাক্তির থেকে টাকা নেওয়ার কথা স্বীকার করেছে। এছাড়া সে দীর্ঘদিন যাবত বিভিন্ন আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে প্রতারণার মাধ্যমে মানুষের কাছ থেকে টাকা আত্মসাৎ করে আসছিল বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

জয়নিউজ/পিডি

 

 

 

আরও পড়ুন
লোড হচ্ছে...