চবিতে দেয়ালের চিকা ও পোস্টার অপসারণ শুরু

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) বিভিন্ন দেয়ালে ছাত্রসংগঠনগুলোর নাম সংবলিত চিকা অপসারণ শুরু হয়েছে। একইসঙ্গে বিভিন্ন সংগঠনের পোস্টারও অপসারণ করা হচ্ছে।

- Advertisement -

শুক্রবার (২৫ অক্টোবর) বিকেল চারটার দিকে বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদ থেকে এ কার্যক্রম শুরু হয়। পরে জিরো পয়েন্টেও পোস্টার অপসারণ করতে দেখা গেছে।

- Advertisement -google news follower

চবিতে দেয়ালের চিকা ও পোস্টার অপসারণ শুরুএর আগে ২০ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের স্থাপনাসমূহে পোস্টার ও চিকা মারা নিষিদ্ধ করে প্রশাসন।

ভর্তি কমিটি সূত্রে জানা গেছে, আপাতত ভর্তি পরীক্ষা উপলক্ষে এ অপসারণ কার্যক্রম চালানো হচ্ছে। এজন্য প্রাথমিকভাবে অনুষদ ভবনগুলোর চিকা ও পোস্টার অপসারণ করা হবে। পর্যায়ক্রমে পুরো ক্যাম্পাস জুড়েই এ কার্যক্রম চলবে।

- Advertisement -islamibank

চবিতে দেয়ালের চিকা ও পোস্টার অপসারণ শুরুএ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর রেজাউল করিম বলেন, ভর্তিচ্ছু শিক্ষার্থীদের কাছে বিশ্ববিদ্যালয়ের ইমেজ সংরক্ষণের জন্য আমরা এ কার্যক্রম শুরু করেছি। আপাতত অনুষদ ভবনগুলো থেকে অপসারণ করছি। পর্যায়ক্রমে সবগুলো অপসারণ করব।

জয়নিউজ/নবাব/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM