শিবির ক্যাডার সাজ্জাদের ৫ সহযোগী গ্রেপ্তার

চট্টগ্রামের বায়েজিদে দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করায় ব্যবসায়ীর বাড়িতে পেট্রোল বোমা মারা মামলায় পাঁচ শিবির ক্যাডারকে আটক করেছে পুলিশ। আটকরা এইট মার্ডার মামলার আসামি শিবির ক্যাডার সাজ্জাদের সহযোগী। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন আগ্নেয়অস্ত্রও জব্দ করা হয়।

- Advertisement -

শুক্রবার (২৫ অক্টোবর) নগরের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে বায়েজিদ থানা পুলিশ।

- Advertisement -google news follower

আটকরা হলেন-রুহুল আমিন (২১), মো. তুহিন (২৮), সুজন (২৯) জাবেদ ওরফে ভাগিনা জাবেদ (৩১) ও রনি (২০)।

বায়েজিদ বোস্তামী থানার পরিদর্শক (তদন্ত) প্রিটন সরকার জয়নিউজকে বলেন, চলতি বছরের আগস্টে নগরের বায়েজিদে আবদুল ওয়াজেদ নামে এক ব্যবসায়ীকে গিট্টু মানিক পরিচয়ে ফোন করে দশ লাখ টাকা চাঁদা দাবি করে। এসময় চাঁদা না দিলে প্রাণে মেরে ফেলারও হুমকি দেওয়া হয়। তিনি চাঁদা দিতে অস্বীকার করায় তার বাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ করে সন্ত্রাসীরা। এ ঘটনায় ওই ব্যবসায়ীর দায়ের করা মামলায় এ পাঁচ আসামিকে আটক করা হয়।

- Advertisement -islamibank

আটককৃতরা দীর্ঘদিন ধরে বায়েজিদ এলাকায় চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত ছিল বলেও দাবি পুলিশের। আটককৃতদের আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

জয়নিউজ/আরডি/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM