রামুতে মাদকবিরোধী সমাবেশ

0

রামুতে ‘জোয়ারিয়ানালা স্বেচ্ছাসেবক টিম’ আয়োজিত মাদকবিরোধী সমাবেশ উপজেলার জোয়ারিয়ানালা মাদ্রাসা গেট স্টেশনে অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৫ অক্টোবর) বিকালে এসভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের।

তিনি বলেন, মাদক ব্যবসায়ি ও অপহরণকারিদের স্থান রামুতে হবে না। মাদক ও অপরাধ নির্মূলে সরকার কঠোর হয়েছে। মাদক ব্যবসায়ি ও অপহরণকারী চক্রকে গ্রেপ্তারে পুলিশী অভিযান জোরদার করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নেওয়ার আগেই অপহরণকারী ও মাদক ব্যবসায়িদের ভালো পথে ফিরে আসতে হবে। নয়তো কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হবে।

তিনি অপরাধীদের উদ্দেশে বলেন, অযথা নিরীহ লোকজনকে হয়রানি করে নিজেদের বিপদ ডেকে আনবেন না। এখন রিক্সা চালিয়েও মাসে ১৫ হাজার টাকা আয় করা সম্ভব। তাই হালাল কাজ করেই নিজের পরিবারের জীবিকা নির্বাহ করার আহ্বান জানান তিনি।

জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমেদ প্রিন্সের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জোয়ারিয়ানালা ইউপি সদস্য জসিমুল ইসলাম, যুবলীগ নেতা আনছারুল আলম ও জেলা ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন।

পল্লী চিকিৎসক ডা. সোহেল সাঈদ এর সঞ্চালনায় সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন, ‘জোয়ারিয়ানালা স্বেচ্ছাসেবক টিম’ এর এডমিন মকছুদুর রহমান অভি।

সমাবেশে কক্সবাজার সিটি কলেজের প্রভাষক আবদুল্লাহ আল নোমান, দৈনিক আমাদের সময় ও দৈনিক কক্সবাজার পত্রিকার প্রতিনিধি সোয়েব সাঈদ, জোয়ারিয়ানালা ইউপি সদস্য নুরুল ইসলাম, যুবলীগ নেতা জহির আহমদ, সাবেক মেম্বার নুর মোহাম্মদসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জয়নিউজ/খালেদ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...