শহীদদের রক্তের দাম দিতে দেশকে ভালোবাসুন: ইকবাল বাহার

0

দেশের জন্য ৩০ লাখ শহীদ রক্ত দিয়েছেন। তাদের আত্মত্যাগের বিনিময়ে এ দেশ পেয়েছি আমরা। তাই শহীদদের রক্তের দাম দিতে দেশকে ভালোবাসুন।

কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আয়োজিত বর্ণিল র‌্যালির উদ্বোধনে এসব কথা বলেন পুলিশের অতিরিক্ত আইজি (টিঅ্যান্ডআইএম) মো. ইকবাল বাহার।
শনিবার (২৬ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় নগরের জিইসি কনভেনশন সেন্টার থেকে বর্ণিল এ র‌্যালি বের করা হয়।

ইকবাল বাহার বলেন, দেশ না থাকলে মানুষের অবস্থা কত ভয়াবহ হয় তার বড় উদাহারণ রোহিঙ্গারা। আমাদের সৌভাগ্য আমাদের শহীদরা রক্ত দিয়ে আমাদের দেশ দিয়ে গেছেন।
তিনি আরও বলেন, কমিউনিটি পুলিশিংয়ের কাজ হচ্ছে সমাজউন্নয়নে আমাদের সহযোগিতা করা। কমিউনিটিতে কি হচ্ছে তার খোঁজখবর রাখা। দেশকে ভালো রাখতে কাজ করা। সমাজ ভালো থাকলে দেশ ভালো থাকবে। দেশ ভালো থাকলে আমরা ভালো থাকবো।

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের বাংলাদেশ গড়তে সবাইকে কাজ করার আহ্বান জানিয়ে তিনি বলেন, শেখ হাসিনা উন্নত বাংলাদেশ গড়ার ভিশন নিয়ে কাজ করছেন। দেশনেত্রীর ভিশন বাস্তবায়নে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

পরে নানা রঙের ব্যানার, ফেস্টুন, বেলুন ও বাদ্যযন্ত্র নিয়ে বের করা হয় বর্ণিল র‌্যালি এতে নগরের ১৬টি থানার কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যদের পাশাপাশি বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার মো. মাহাবুবর রহমান, কমিউনিটি পুলিশিং চট্টগ্রাম মহানগর সভাপতি দৈনিক আজাদী সম্পাদক এমএ মালেক এবং সদস্য সচিব জয়নিউজ সম্পাদক অহীদ সিরাজ চৌধুরী স্বপন।

জয়নিউজ/রিফাত/বিআর

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...