গণজাগরণের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে: আবু সুফিয়ান

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান বলেছেন, গণজাগরণের মাধ্যমে অবৈধ সরকারের পতন ঘটাতে হবে। এতে করে দেশে জনগণের অধিকার প্রতিষ্ঠিত হবে।

- Advertisement -

শনিবার (২৬ অক্টোবর) নগরে বিএনপির দলীয় কার্যালয় নাসিমন ভবনে এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

আবু সুফিয়ান বলেন, রাষ্ট্রের জনগণ আজ অতিষ্ঠ। এই অপশাসন থেকে রাষ্ট্রের জনগণকে মুক্ত করে দেশে জনগণের শাসন প্রতিষ্ঠা করার জন্য বিএনপির চেয়ারপারসর খালেদা জিয়া আন্দোলনের ডাক দিয়েছিল।

তিনি বলেন, অবৈধ সরকার আমাদের নেতাকর্মীদের গুম-খুনের মামলা দিয়ে দেশে একদলীয় শাসন কায়েম করতে চাচ্ছে। এই অপচেষ্টাকে রুখতে হলে তৃণমূল থেকে কেন্দ্র পর্যন্ত দলীয় সাংগঠনিক ভিত্তি মজবুত করতে হবে।

- Advertisement -islamibank

সাইফুদ্দিন সালাম মিঠুর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন আলী আব্বাস, মোস্তাক আহমেদ খান, কামরুল ইসলাম হোসাইনী, মন্জুর আলম, নামজুল মোস্তাফা আমিন,মোস্তাফিজুর রহমান, মুজিব চেয়ারম্যান, লিয়াকত চেয়ারম্যান, মহসিন চৌধুরী রানা, শহীদুল আলম শহীদ, মন্জুর আলম তালুকদার, অ্যাডভোকেট মহিউদ্দিন সিকদার, ফৌজুল কবির ফজলু, আবদুস সবুর, সফিউল আলম সফি ও সালাউদ্দিন সুমন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM