বঙ্গবন্ধুকন্যাকে আগামীতে আরও সাংসদ উপহার দিব: ইঞ্জিনিয়ার মোশাররফ

0

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন, আগামীবার চট্টগ্রাম থেকে সবচেয়ে বেশি সংসদ সদস্য উপহার দিব জননেত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে।

আওয়ামী লীগের চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ, বান্দরবান, রাঙামাটি এবং খাগড়াছড়ির বিশেষ প্রতিনিধি সভায় তিনি এ কথা বলেন। রোববার (২৭ অক্টোবর) সকাল ১০টায় নগরের দি কিং অব চিটাগাংয়ে এ সভা শুরু হয়। দুপুর ১টায় এ রিপোর্ট লেখার সময় সভা চলছিল।

ইঞ্জিনিয়ার মোশাররফ বলেন, আমরা দেখেছি বঙ্গবন্ধুকন্যা অনেক কষ্ট করে আওয়ামী লীগকে শক্তিশালী করেছেন। আসুন সবাই মিলে আমরা ঐক্যবদ্ধ থাকি। আসুন চট্টগ্রাম নগর, উত্তর ও দক্ষিণে শেখ হাসিনার নেতৃতে আমরা অভিন্ন থাকি।

চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনের সঞ্চালনায় এবং দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদের সভাপতিত্বে প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  উপস্থিত আছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ , পার্বত্য বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর, চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি, আওয়ামী লীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সদস্য দীপংকর তালুকদার এমপি এবং নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী  এমপি, চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানসহ বিভিন্ন জেলা উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

জয়নিউজ/হিমেল/পিডি

 

আরও পড়ুন
লোড হচ্ছে...