`সরকার খালেদা জিয়ার জামিন আটকে দিয়েছে’

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন সরকার আটকে দিয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রোববার (২৭ অক্টোবর) দুপুরে জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শেরেবাংলা নগরে জিয়ার মাজারে শ্রদ্ধা জানানোর পর তিনি এ অভিযোগ করেন।

- Advertisement -

ফখরুল বলেন, বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা অত্যন্ত সংকটাপন্ন। তিনি যাতে জামিন পেয়ে বের হতে না পারেন সরকার সব করছে। জামিনে মুক্তি পেলে চিকিৎসা কোথায় করাবেন সে সিদ্ধান্ত তিনিই (খালেদা জিয়া) নেবেন।

- Advertisement -google news follower

বেগম খালেদা জিয়ার জীবন আজ হুমকির সম্মুখীন উল্লেখ করে তিনি বলেন, বেগম জিয়ার জামিন খুবই জরুরি। না হয় যেকোনো সময় বড় ধরণের দুর্ঘটনা ঘটতে পারে। সুস্থ অবস্থায় বেগম জিয়া কারাগারে যান। কিন্তু আজ তিনি বিছানা থেকে উঠতে পারছেন না। নিজের খাবার নিজে খেতে পারছেন না।

এ সময় বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, যুবদল সভাপতি সাইফুল আলম নীবর, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, সহ সভাপতি নুরুল ইসলাম নয়ন, মামুন হাসান, এস এম জাহাঙ্গীর প্রমুখ উপস্থিত ছিলেন।

- Advertisement -islamibank

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM