‘হাইপ্রোফাইলড’ ক্যাসিনোটিতে ডলার দিয়ে খেলা হতো

0

চলচ্চিত্র প্রযোজক আজিজ মোহাম্মদ ভাইয়ের গুলশানের একটি বাসায় অভিযান চালাচ্ছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। যেখানে ‘হাইপ্রোফাইলড’ ক্যাসিনো ও বারের সন্ধান পেয়েছে সংস্থাটি।

এছাড়া বাসাটিতে বিপুল পরিমাণ বিদেশি মদ পেয়েছে, যা সাধারণত কোনো বারেও মজুদ থাকে না বলে জানিয়েছেন অভিযান সংশ্লিষ্টরা।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মোশারফ হোসেন বলেন, আজিজ মোহাম্মদ ভাইয়ের গুলশানের বাসার ছাদে ক্যাসিনো পাওয়া গেছে। এখানে ডলারের মাধ্যমে খেলা হতো। সম্প্রতি রাজধানীতে যতগুলো ক্যাসিনোবিরোধী অভিযান পরিচালনা করা হয়, সেসব জায়গায় দেখা গেছে খেলা হতো টাকা দিয়ে। এখানে এক সেন্ট থেকে শুরু করে ১০০ ডলারের পর্যন্ত কয়েন দিয়ে খেলা হতো।

রোববার (২৭ অক্টোবর) বিকেল থেকে গুলশান-২ এর ৫৭ নম্বর রোডের ১১/এ নম্বর আজিজ মোহাম্মদ ভাইয়ের মালিকানাধীন বাসাটিতে অভিযান শুরু করে তারা।

অভিযানে বিপুল পরিমাণ বিদেশি মদ, সীসার উপকরণ ও ক্যাসিনোর সরঞ্জামাদি জব্দ করা হয়েছে। এছাড়াও জিজ্ঞাসাবাদের জন্য নবীন ও পারভেজ নামে ওই বাসার দুই কর্মচারীকে আটক করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মোহাম্মদ ফজলুর রহমান বলেন, গুলশান ৫৭ নম্বর রোডের ১১/এ নম্বর বাসাটি আজিজ মোহাম্মদ ভাইয়ের নামে। তবে বাসাটির দেখাশোনা করতেন তার ভাই ও বোন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এখানে আমরা বিপুল পরিমাণে বিদেশি মদ, সীসার উপকরণ ও ক্যাসিনো সরঞ্জামাদি জব্দ করেছি।

এদিকে ক্যাসিনো সরঞ্জাম দেখেই বোঝা যায় এখানে খুব হাইপ্রোফাইল মানুষজন খেলতে আসতেন। এছাড়া ক্যাসিনোটিতে সব ধরনের আধুনিক সুযোগ-সুবিধা রয়েছে। এখানে মদ থেকে শুরু করে সীসা, গাঁজা সব ধরনের সুযোগ-সুবিধা ছিল।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...