দুই ছাত্রলীগকর্মীকে বাঁচাতে গিয়ে তাদের হাতেই মার খেলেন নিরাপত্তাকর্মী

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ভর্তি পরীক্ষা চলাকালীন বিশ্ববিদ্যালয়ের এক নিরাপত্তাকর্মীকে মারধরের অভিযোগ উঠেছে ছাত্রলীগের দুই কর্মীর বিরুদ্ধে। এসময় এক নারী পরীক্ষার্থীও আহত হয়েছেন বলে জানা গেছে।

সোমবার (২৮ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্টের সামনে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত দুই ছাত্রলীগ কর্মী হলো- ২০১৪-১৫ শিক্ষাবর্ষের অর্থনীতি বিভাগের লোকমান হোসেন ও আধুনিক ভাষাবিজ্ঞান ইন্সটিউটের কনক সাহা জয়। মারধরের শিকার নিরাপত্তাকর্মীর নাম শিমুল দে। তারা শাখা ছাত্রলীগের বগিভিত্তিক সংগঠন একাকারের কর্মী হিসেবে পরিচিত।

এদিকে অভিযুক্ত দুই ছাত্রলীগ কর্মী ২০১৮ সালে প্রক্টর কার্যালয়ে ভাঙচুরের ঘটনায় দুই বছরের জন্য বহিষ্কৃত হয়। এর আগেও অন্য এক ঘটনায় ৬ মাসের জন্য বহিষ্কার হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জিরো পয়েন্ট থেকে শাহজালাল হলের দিকে হেঁটে যাওয়ার সময় গাড়ির ধাক্কা থেকে বাঁচাতে একজনকে টেনে নেয় ওই নিরাপত্তাকর্মী। এতেই ক্ষুদ্ধ হয়ে তাকে মারধর করে ওই ছাত্রলীগকর্মীরা।

ভুক্তভোগী নিরাপত্তাকর্মী শিমুল দে জয়নিউজকে বলেন, তারা গাড়ির ধাক্কা খাচ্ছিল। বিষয়টি খেয়াল করে ওদের বাঁচাতে আমি টান দিই। তারা ঘুরেই আমাকে বলে ‘এই টান দিলি ক্যান?’ বলেই আমাকে মারধর শুরু করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর প্রণব মিত্র চৌধুরী জয়নিউজকে বলেন, এক নিরাপত্তাকর্মীকে দুইজন মারধর করেছে। তারা এর আগেও বিভিন্ন কারণে বহিস্কৃত ছিল। তাদের ব্যাপারে পুলিশ ব্যবস্থা নিবে।

জয়নিউজ/নবাব/পিডি
আরও পড়ুন
লোড হচ্ছে...