দলীয় সিদ্ধান্তের বিরুদ্ধে বাড়াবাড়ি করলে পরিণতি খারাপ হবে: ইঞ্জি. মোশাররফ

0

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাংসদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, দলীয় সম্মেলনে মঞ্চে কে বা কারা বসবেন, সেটি দলীয়ভাবে নির্ধারিত। এটি সম্পূর্ণই একটি সাংগঠনিক বিষয়। এক্ষেত্রে কোনো ব্যক্তি বিশেষের পক্ষে একক সিদ্ধান্ত নেওয়ার সুযোগ নেই। এটি নিয়ে যারা বাড়াবাড়ি করবেন তাদের ক্ষতি হবে।

সোমবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় নগরের কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে সাবেক সাংসদ এম জানে আলম দোভাষের স্মরণসভা অনুষ্ঠিত হয়। স্মরণসভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, রোববার আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে তুচ্ছ একটি বিষয়কে কেন্দ্র করে একটি পক্ষ জল ঘোলা করতে চাইছে, এটি ঠিক নয়। এসব বিষয় নিয়ে বাড়াবাড়ি করা উচিত নয়, এতে দলের শৃঙ্খলা নষ্ট হয়।

এসময় তিনি বিষয়টি নিয়ে কাউকে আর বাড়াবাড়ি না করার জন্য আহ্বান জানান।

উল্লেখ্য, চট্টগ্রামে একটি বিষয় নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ও রাজনৈতিক অঙ্গনে চলছে পাল্টাপাল্টি কথার যুদ্ধ। বিষয়টি হলো- রোববার সকালে নগর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী হাসিনা মহিউদ্দিনকে আওয়ামী লীগের চট্টগ্রাম অঞ্চলের ৬টি জেলার সাংগঠনিক প্রতিনিধি সভার মঞ্চ থেকে নামিয়ে দেওয়া।

তবে এ নিয়ে পক্ষে-বিপক্ষে রয়েছে নানা যুক্তি। কেননা মঞ্চে কে বসবেন, আর কে বসবেন না- সেটি নিয়ে মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভা হয়েছিল। সভায় সিদ্ধান্ত হয়েছিল, জেলা ও নগর আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও সহসভাপতি ছাড়া কেউ মঞ্চে বসবেন না। সিদ্ধান্ত নেওয়ার সময় হাসিনা মহিউদ্দিন নিজেই সেখানে উপস্থিত ছিলেন।

জয়নিউজ/আরডি/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...