সিনেমার জন্য গান লিখছেন জাফর ইকবাল

জনপ্রিয় লেখক অধ্যাপক মুহম্মদ জাফর ইকবাল উপন্যাস নিয়ে নির্মিত ‘দিপু নাম্বার টু’ও ‘আমার বন্ধু রাশেদ’ চলচ্চিত্র দু’টি দর্শকের প্রশংসা কুড়িয়েছে। এবার জাফর ইকবালের উপন্যাস ‘রাতুলের রাত রাতুলের দিন’  নিয়ে চলচ্চিত্র নির্মাণ করছেন নির্মাতা আবু রায়হান জুয়েল।

- Advertisement -

চলচ্চিত্রটির নাম রাখা হয়েছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। নির্মাতা জুয়েল জানালেন, এই চলচ্চিত্রের জন্য দু’টি গানও লিখবেন মুহম্মদ জাফর ইকবাল। এই প্রথমবারের মতো সিনেমার গান লিখতে যাচ্ছেন তিনি।

- Advertisement -google news follower

চলতি বছরের এপ্রিলে (২০১৮-২০১৯ অর্থবছর) ৬০ লাখ টাকা সরকারি অনুদান পায় সিনেমাটির পাণ্ডুলিপি। ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ এর চিত্রনাট্য তৈরি করেছেন জাকারিয়া সৌখিন।

২০২০ সালের ফেব্রুয়ারি মাসে সিনেমাটির শুটিং শুরু হবে। এখন শিল্পী বাছাই চলছে। অনেকগুলো শিশু শিল্পী প্রয়োজন এই সিনেমার জন্য। থাকবে নায়ক-নায়িকাও। ডিসেম্বরের মধ্যে শিল্পীদের তালিকা চূড়ান্ত করা হবে।

- Advertisement -islamibank
জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM