দলবেঁধে নারীকে ধর্ষণ, আটক ৩

0

লক্ষ্মীপুরের রামগতিতে চট্টগ্রাম থেকে আসা এক নারীকে দল বেঁধে ধর্ষণের অভিযোগ ওঠেছে পাঁচ বখাটের বিরুদ্ধে।

বুধবার (৩০ অক্টোবর) ভোরবেলায় স্থানীয়রা তিন ধর্ষককে আটক করে পুলিশে তুলে দেন। এরআগে মঙ্গলবার রাতভর উপজেলার চরনেয়ামত এলাকায় একটি পরিত্যক্ত বাড়িতে এ ধর্ষণের ঘটনা ঘটে।

এব্যাপারে ওই নারী পাঁচজনকে অভিযুক্ত করে রামগতি থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ জানান, মামলায় এজাহারকৃত পাঁচজনের মধ্যে আটককৃত মো. আলাউদ্দিন (৩০), মো. বেলাল হোসেন (৩৫) ও মো. বেলালকে (২৪) গ্রেপ্তার দেখানো হয়েছে। বাকী আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। বৃহস্পতিবার (৩১ অক্টোবর) নির্যাতিত নারীর ডাক্তারী পরীক্ষা করা হবে বলে জানান পুলিশ।

স্থানীয়রা জানান, চট্টগ্রামের করেরহাট ইউনিয়নের জনৈক ফার্নিচার ব্যবসায়ীর স্ত্রী তার স্বামীর খোঁজে রামগতির আলেকজান্ডারে আসে। এসময় বখাটে বেলাল, আলাউদ্দিন ও বেলাল হোসেনসহ তিন বখাটে ওই নারীকে ফুঁসলিয়ে তার স্বামীর নিকট নেওয়ার প্রলোভন দিয়ে চরনেয়ামত এলাকায় পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়। পরে রাতে তার স্বামী না আসায় ওই নারীর সন্দেহ হয় এবং রাতেই বখাটেরা তার হাত ও মুখ চেপে ধরে রাতভর জোরপূর্বক দল বেঁধে ধর্ষণ করে।

এসময় ওই নারী অচেতন হয়ে পড়লে স্থানীয়রা বিষয়টি আঁচ করতে পারে। পরে তাদের পাকড়াও করলে জ্ঞান ফিরে ওই নারী স্থানীয়দের নিকট ঘটনা খুলে বলেন। স্থানীয়রা ওই পাঁচজনকে আটক করলেও এদের থেকে দুইজন পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে তিনজনকে আটকসহ ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক জয়নিউজকে বলেন, রামগতির চরনেয়ামত এলাকায় এক নারীকে কয়েকজন বখাটে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। বিষয়টি স্থানীয়রা অবহিত করলে ভিকটিমকে উদ্ধারসহ ঘটনায় জড়িত তিনজনকে আটক করা হয়।
এঘটনায় ওই নারী পাঁচজনকে অভিযুক্ত করে থানায় লিখিত এজাহার দিয়েছেন। বাকী আসামিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

জয়নিউজ/আতোয়ার/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...