রামগড়ে আ’লীগের সম্মেলন: মোস্তফা সভাপতি ও আলমগীর সম্পাদক

0

বাংলাদেশ আওয়ামী লীগ রামগড় উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সর্বসম্মতিক্রমে মো. মোস্তফা হোসেন সভাপতি ও কাজী নুরুল আলম আলমগীরকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাংসদ ও উপজাতী শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা।

বুধবার (৩০ অক্টোবর) সকালে রামগড় লেক পাড়ের বিজয় ভাস্কর্য প্রাঙ্গণে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপুর সঞ্চালনায় এবং সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মো. শাহআলম মজুমদারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও সাবেক সাংসদ একেএম আলীম উল্যাহ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান চাইথো অং মারমা, জেলা আওয়ামী লীগ সহসভাপতি আরোগ্য মারমা, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদ সদস্য আবদুর জব্বার, মাটিরাঙা পৌর মেয়র শামসুল আলম, উপজেলা চেয়ারম্যান বিশ্ব ত্রিপুরা, গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমা।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, ২০০১ সালের বিএনপি-জামাতের জোট সরকারের হামলা-মামলা নির্যাতনে আওয়ামী লীগ ক্ষতিগ্রস্ত হয়েছিল কিন্তু বর্তমানে আওয়ামী লীগ সেদিনের প্রতিশোধ না নিয়ে দেশের উন্নয়নে কাজ করছে। তিনি নেতাকর্মীদেরকে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে মানুষের জন্য, এলাকার উন্নয়নের জন্য ও দেশের উন্নয়নে কাজ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত বাংলাদেশ ও বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার আহ্বান জানান।

অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন পৌর আওয়ামী লীগ সভাপতি রফিকুল আলম কামাল ও সাধারণ সম্পাদক আবদুল কাদের।

জয়নিউজ/শ্যামল/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...