রণজিৎ রক্ষিতের মৃত্যুবার্ষিকীতে আবৃত্তি-স্মৃতিচারণ

দেশবরেণ্য আবৃত্তিশিল্পী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব রণজিৎ রক্ষিতের প্রথম মৃত্যুবার্ষিকী আজ (৩০ অক্টোবর)। এ উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমি অনিরুদ্ধ মুক্তমঞ্চে যৌথ আয়োজন করে বোধন আবৃত্তি পরিষদ ও জেলা শিল্পকলা একাডেমি।

- Advertisement -

অনুষ্ঠানে স্মৃতিচারণ করেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সমাজবিজ্ঞানী ড. অনুপম সেন, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, জেলা শিল্পকলা একাডেমির সহসভাপতি জাহাঙ্গীর কবির, সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু, শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার মুসলিম উদ্দিন শিকদার লিটন এবং বোধনের আহ্বায়ক আবদুল হালিম দোভাষ।

- Advertisement -google news follower

একক আবৃত্তি পরিবেশন করেন আবৃত্তিশিল্পী অঞ্চল চৌধুরী, সঞ্জীব বড়ুয়া, শুভ্রা বিশ্বাস, দ্বীপানিতা আইচ, অন্বেষা বণিক, অভিপ্সা ব্যানার্জি ও জান্নাতুল সাদিয়া পুষ্প।

বৃন্দ আবৃত্তিতে অংশ নেয় উচ্চারক আবৃত্তি কুঞ্জ, তারুণ্যের উচ্ছ্বাস এবং বোধন আবৃত্তি পরিষদ।
পরে রণজিৎ রক্ষিতের সামাজিক-সাংস্কৃতিক কর্মকাণ্ড জীবনী নিয়ে একটি তথ্যচিত্র প্রদর্শন করা হয়।

- Advertisement -islamibank

অনুষ্ঠানের সর্বশেষ আয়োজনে ছিল পুরস্কার বিতরণ। এ পর্যায়ে ১৮ অক্টোবর অনুষ্ঠিত ‘রণজিৎ রক্ষিত স্মৃতি আবৃত্তি প্রতিযোগিতা ২০১৯’-এর বিজয়ীদের হাতে তুলে দেওয়া হয় পুরস্কার। একইসঙ্গে প্রতিযোগিতায় অংশ নেওয়া সবার হাতে তুলে দেওয়া হয় সনদ।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM