চট্টগ্রামের ট্রফি ছিনিয়ে নিল মালয়েশিয়ার তেরেঙ্গানু

0

চট্টগ্রামের হাজার হাজার দর্শকের মন ভেঙে দিল মালয়েশিয়ার ক্লাব তেরেঙ্গানু এফসি। প্রথমবারে মত খেলতে এসেই শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ বগলদাবা করেই মালয়েশিয়া ফিরছে তারা। ফাইনালে আয়োজক চট্টগ্রাম আবাহনীকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হলো মালেশিয়ার ক্লাবটি।

খেলার প্রথমার্ধেই দুই গোল হজম করে পিছিয়ে পড়ে স্বাগতিক আবাহনী। এ টুর্নামেন্টের প্রায় সব ম্যাচেই পিছিয়ে পড়েও দুর্দান্ত খেলে ম্যাচে ফিরেছিল দলটি। এই ম্যাচেও তেমনই আশা ছিল এমএ আজিজের বাইশ হাজারেরও বেশি দর্শক সমর্থকের।
সেই লক্ষ্যে দ্বিতীয়ার্ধে দুর্দান্ত খেলছিল জামাল ভূঁইয়ার দলটি। এক গোল শোধ করে তারা সুযোগ পেয়েছিল বেশ কয়েকটি। কিন্তু শেষ রক্ষা হয় নি। এক গোলে পিছিয়ে আবারও শিরোপা হারিয়েছে চট্টগ্রাম আবাহনী।

খেলা শুরুর ১৫ মিনিটে তেরেঙ্গানুর লি টাকের কর্নারে হেডে গোলের খাতা খোলেন হাকিম বিন আমাত। ৫ মিনিট পরেই আবার গোল করেছেন আলিয়াস। দুই গোল খেয়ে কিছুটা নিস্তেজ হয়ে পড়ে আবাহনী। অগোছালো ফুটবলের ঢালি সাজিয়ে বসে তারা। মাথা ঠিক রাখতে পারেনি অধিনায়ক জামাল। পেয়ে বসেন হলুদ কার্ড।

দ্বিতীয়ার্ধের শুরুতে আবাহনীর লুকা রতকবভিচের গোলে ব্যবধান কমায় মারফুলের দল। শেষ পর্যন্ত ঐ গোলটি নিয়েই সন্তুষ্ট থাকতে হয় আকাশি-নীল জার্সিধারীদের।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...